‘তুই একাই মণিকর্ণিকা, দেশ বাঁচাতে চাইলে চীনকে আক্রমণ কর যা’, কঙ্গনাকে বিদ্রূপ অনুরাগের

|

‘তুই একাই মণিকর্ণিকা, দেশ বাঁচাতে চাইলে চীনকে আক্রমণ কর যা’, কঙ্গনাকে বিদ্রূপ অনুরাগের

“ব্যস, তুই একাই মণিকর্ণিকা আছিস বোন! একটা কাজ কর, চার-পাঁচ জনকে নিয়ে চীনের উপর আক্রমণ কর, দেখে আয় সীমান্ত পেরিয়ে কতটা ভিতর অবধি ঢুকেছে লালফৌজরা।”, কঙ্গনাকে নজিরবিহীন তোপ অনুরাগ কাশ্যপের। খবর- সংবাদ প্রতিদিন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিচার প্রসঙ্গ এই মুহূর্তে মুখ্য। ‘ফোকাস’ সরে গিয়ে তা এবার বলিউডের ‘কনট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রানাউতের উপর। তিনিই এখন আলোচনার কেন্দ্রবিন্দু। গেরুয়া শিবিরের প্রতি ঝুঁকে শিবসেনাকে কদর্য আক্রমণ, সংসদে মাদক মন্তব্য প্রসঙ্গে প্রবীণ বলিউড অভিনেত্রী জয়া বচ্চনকে একহাত নেওয়া থেকে উর্মিলা মাতণ্ডকরকে ‘সফট পর্নস্টার’ বলা, বাদ রাখেননি কিছুই।

আর তার রেশ ধরেই বিনোদন ইন্ডাস্ট্রির পাশাপাশি রাজনৈতিক মহলে কঙ্গনাকে নিয়ে বেজায় শোরগোল শুরু হয়েছে। নেটদুনিয়ায় সবথেকে বেশি চর্চিত এবং ট্রেন্ডিং কঙ্গনা রানাউতের নাম।

কঙ্গনাকে ব্যঙ্গ করে টুইট করেছেন অনুরাগ। পরিচালক যে বরাবরই গেরুয়া শিবির বিরোধী মন্তব্য করেন, তা অনেকেরই জানা। অন্যদিকে বর্তমানে কঙ্গনার বিজেপিতে যোগ দেওয়ার কথাও শোনা যাচ্ছে। কাজেই অনুরাগও এই বিষয়টিকে কেন্দ্র করেই ‘কনট্রোভার্সি ক্যুইন’কে একহাত নিতে ছাড়লেন না।

কঙ্গনা রানাউতকে বিদ্রুপ করে অনুরাগ কাশ্যপের মন্তব্য, “ব্যস, তুই একাই মণিকর্ণিকা আছিস বোন! একটা কাজ কর, চার-পাঁচ জনকে নিয়ে চীনের উপর আক্রমণ কর, দেখে আয় সীমান্ত পেরিয়ে কতটা ভিতর অবধি ঢুকেছে লালফৌজরা। ওদেরকেও দেখিয়ে দে যে, যখন অবধি তুই আছিস, দেশের একচুলও ক্ষতি হতে দিবি না। তোর মানালির বাড়ি থেকে তো LAC তো একদিনের সফরমাত্র। যা বাঘিনী। জয় হিন্দ!”

পালটা দিতে ছাড়েননি আক্রমণাত্মক কঙ্গনাও। “আচ্ছা বেশ আমি সীমান্তে গেলে আপনিও অলিম্পিকসে চলে যান। দেশের গোল্ড মেডেল দরকার। আপনি বুদ্ধি কবে থেকে এত কমে গেল। যখন আমাদের বন্ধুত্ব ছিল তখন তো আপনি বেশ চালাক ছিলেন”, পালটা টুইটে লিখলেন কঙ্গনা।

অনুরাগের সঙ্গে কথা প্রসঙ্গেই কঙ্গনা রানাউত আরেকটি টুইট করে তার অবস্থান স্পষ্ট করে দেন যে, তিনি কখনোই আগে থেকে আক্রমণাত্মক হয়ে ওঠেননি। যদি কেউ প্রমাণ করতে পারে যে আগে আমিই পায়ে পা দিয়ে ঝগড়া করা শুরু করেছি বা আমার কোনও দোষ রয়েছে, তাহলে কথা দিচ্ছি টুইটার ছেড়ে দেব।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply