মধুপুরে অবৈধ বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে যুবকের মৃত্যু

|

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের মধুপুরে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে ফারুক হোসেন (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেল চারটার সময় উপজেলার চাকন্ড তকিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মধুপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার দেলোয়ার হোসেন জানান, ওই যুবককে একই গ্রামের মুদি ব্যবসায়ী সামান আলী তার ঘরের মিটারের অবৈধ সংযোগ দেওয়ার জন্য ডেকে নিয়ে যায়।

তারপর তাকে বিদ্যুৎ সংযোগ দেওয়ার জন্য খুঁটির উপরে তুলে দেন। সেখানে সংযোগ দেয়ার সময় বিদ্যুতের ২৩০ ভোল্টের তারের সাথে সাথে আটকা পড়ে বিদ্যুতায়িত হয়ে মারা যান ফারুক।

নিহত ফারুকের একটি কন্যাসন্তান রয়েছে। ফারুক তার মা বাবার ছোট তৃতীয় ছেলে। এ ব্যাপারে নিহতের বাবা কিতাব আলী এই ঘটনার সঠিক বিচার দাবি করেছেন।

মধুপুর পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম বিপ্লব কুমার জানান, পল্লী বিদ্যুতের খুঁটিতে অবৈধভাবে চোরাই সংযোগ দেওয়া যা সম্পূর্ণ বেআইনি ঘটনা। এ ঘটনায় সঠিক বিচার হওয়া দরকার।

মধুপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিদ্যুতের তারে আটকে পড়া নিহত ফারুকের নিথর দেহ স্থানীয়রা বাঁশের লাঠি দিয়ে নিচে নামিয়ে ফেলেছে। সালমান আলীর নামে ওই সংযোগ মিটারে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ দেওয়ার সময় ফারুকের মৃত্যু হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply