অস্কার জিততে পারেন প্রিয়াঙ্কা চোপড়া!

|

অস্কার জিততে পারেন প্রিয়াঙ্কা চোপড়া!

এবার মার্কিন মুলুকে নাকি হইচই কাণ্ড বাঁধিয়ে দিতে পারেন প্রিয়াঙ্কা চোপড়া। আসন্ন অস্কারে মেরিল স্ট্রিপ, কেট ব্ল্যানচেটদের তালিকায় নিজের নামও যুক্ত করে নিতে পারেন। মার্কিন এক অনলাইন সংবাদ সংস্থার এমনটাই দাবি। আগামী বছরের অস্কারে সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার পেতে পারেন বলিউডের ‘দেশি গার্ল’। খবর- সংবাদ প্রতিদিন।

২০০৮ সালে মুক্তি পাওয়া স্লামডগ মিলিয়েনিয়র ছবির সৌজন্যে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের মঞ্চে সাফল্য পেয়েছিলেন এ আর রহমান এবং রেসুল পুকুট্টি। তারপর আর অস্কারের মঞ্চে ভারতের তেমনও কোন সাফল্য নেই। প্রিয়াঙ্কা চোপড়া অবশ্য কয়েক বছর ধরেই অস্কারের রেড কার্পেট মাতাচ্ছেন। তবে এবারে নাকি অস্কারের মঞ্চে সেরা সহ-অভিনেত্রীদের তালিকায় প্রিয়াঙ্কার নাম ভেসে উঠতে পারে।

কীভাবে হবে তা? সূত্রের খবর, নিজের মুক্তি পেতে চলা ছবি ‘দ্য হোয়াইট টাইগার’ জন্য এবার অস্কারে মনোনয়ন পাবেন প্রিয়াঙ্কা। রামিন বাহরানি ছবিতে প্রিয়াঙ্কা ছাড়াও অভিনয় করেছেন রাজকুমার রাও এবং আদর্শ গৌরব। করোনা সংকটের আবহে সিনেমাটি এখনো মুক্তি পায়নি। তবে খুব শিগগিরই ওয়েব প্ল্যাটফর্মে আসবে তা। আর তারপরই আসন্ন অস্কারের দৌড়ে শামিল হয়ে যাবেন বলিউডের দেশি গার্ল।

মার্কিন সংবাদ সংস্থার দাবি, প্রিয়াঙ্কাই এবার অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে ‘ডার্ক হর্স’ হয়ে উঠতে পারেন।

এরই মধ্যে ইনস্টাগ্রামে সদ্য প্রয়াত মার্কিন যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্টের সবচেয়ে বয়স্ক বিচারক রুথ বাডের গিন্সবার্গকে স্মরণ করেছেন প্রিয়াঙ্কা। শেয়ার করেছেন তার ভাবাদর্শ।

https://www.instagram.com/p/CFTRlVsDI8i/?utm_source=ig_web_copy_link


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply