১৫ দিনেই শেষ হলো জয়ার নতুন ছবির কাজ

|

মাত্র ১৫ দিনেই শেষ হলো জয়ার নতুন ছবির কাজ। নাম ঠিক না হওয়া এ কাজটি জয়া করেছেন জুন মাসে। প্রথমে শর্টফিল্মের পরিকল্পনা থাকলেও তা ফিচার ফিল্মে রূপ নিয়েছে। এটি তৈরি করেছেন নির্মাতা পিপলু আর খান।

জয়া আহসান তার ফেসবুকে লিখেছেন, ‘প্যানডেমিকের মানসিক অস্থিরতার দিনগুলোতে যখন বাসায় বসে ভয় আর শঙ্কায় দিনগুলো কাটাচ্ছিলাম, পরিচালক ফোনে বললেন, ‘চলেন ছোট করে একটা শর্টফিল্ম বানিয়ে ফেলি।’ তারপর গল্পের মধ্যে গল্প, আর বলতে বারণ নানা কারণে পরে সেটা ফিচার ফিল্ম হয়ে গেল! প্যানডেমিকের মধ্যে একটা ছবি শুট করবো তার উত্তেজনাটাই আসল। এত সিরিয়াসলি নেওয়ার কিছু নেই, ‘চলেন করে ফেলি’- এভাবেই কাজটি করা।’

অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করেছেন তিনি। অ্যাপেল বক্স ফিল্মস, আবু শাহেদ ইমনের বক্স অফিস মাল্টিমিডিয়ার সঙ্গে জয়ার প্রযোজনা সংস্থা সি-তে সিনেমা এই ছবির প্রযোজনার দায়িত্বে আছে।

তিনি আরও জানিয়েছেন, ছবি অনেক সময় ছবি হয়ে উঠে, বানাতে হয় না!- সম্ভবত এটা এমন একটা প্রজেক্ট। আশায় থাকলাম কী করলাম সেটা দেখার জন্য! কিন্তু ১৫ দিনের শ্যুটিংটা একটা পাগলামি ছিল। এতো কম মানুষ নিয়ে একটা ছবি শ্যুট করা যায় সেটাও জানা হলো। অসাধারণ পরিশ্রমী কিছু মানুষের সাথে একটা সুন্দর অভিজ্ঞতা হলো। আপাতত এর চাইতে বেশি কিছু বলতে বারণ। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply