নুরকে ছেড়ে দেয়ার নাটক করা হয়েছে: ইয়ামিন মোল্লা

|

প্রতিবাদ কর্মসূচির সময়ে নুর

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সদ্য সাবেক ভিপি নুরকে ছেড়ে দেয়ার নাটক করা হয়েছে বলে দাবি করেছেন ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের ঢাবি সভাপতি বিন ইয়ামিন মোল্লা।

সোমবার সন্ধ্যায় আন্দোলনের পরে আটক হওয়ার পরে নুরকে ছেড়ে দেয়া হয়েছে এমন বিভ্রান্তির সৃষ্টি হয়। তারই প্রেক্ষিতে এ কথা জানান ইয়ামিন। তিনি জানান, নুর এখনো পুলিশ পাহারায় চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে সোমবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে নুরের বিরুদ্ধে ধর্ষণ মামলার প্রতিবাদ কর্মসূচি পালনকালে নুরকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সন্ধ্যায় ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে প্রতিবাদে বিক্ষোভ করে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ও যুব অধিকার পরিষদ। সংগঠনের নেতাকর্মীরা রাজু ভাস্কর্যের পাদদেশে প্রতিবাদ কর্মসূচি পালন করে।

এসময় তারা দাবি করে, ষড়যন্ত্রমূলকভাবে ভিপি নুরের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে। অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারের আহ্বান জানান তারা।

নুর বলেন, ছাত্রলীগের প্ররোচনায় এক ছাত্রী মিথ্যা ধর্ষণের মামলা করেছে। এই মিথ্যা মামলা দিয়ে তাদেরকে থামানো যাবে না বলে হুঁশিয়ার করেন তিনি। বলেন, যত মামলা হামলা হোক না কেন অধিকার আদায়ে রাজপথ ছাড়বো না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply