প্রথমবার নকীবের সুরে সামিনা চৌধুরীর প্লেব্যাক

|

প্রথমবার নকীবের সুরে সামিনা চৌধুরীর প্লেব্যাক

প্রথমবারের মতো প্লেব্যাক গানের সুর করলেন সংগীতশিল্পী নকীব খান। এবং গানটিতে কণ্ঠ দিয়েছেন সামিনা চৌধুরী। কৌশিক শংকর দাশের প্রথম সিনেমা ‘পাঞ্চ’-এ নকীবের সুরে সামিনার এ গানটি থাকছে। গানটি লিখেছেন শহীদ মাহমুদ জঙ্গী। গানের প্রথম লাইন এমন ‘এখনো অলস রাত বাকি’। শনিবার গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

জানা যায়, পাঞ্চ সিনেমায় মোট তিনটি গান থাকবে। এর দুটি গানের সুর করেছেন নকীব খান। জিরো আওয়ার ফিল্মসের ব্যানারে ‘পাঞ্চ’ সিনেমায় অভিনয় করছেন নিলয় আলমগীর, মেঘলা মুক্তা, মোমেনা চৌধুরী, ফারহাদ লিমন প্রমুখ। এর সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন মোমিনুল হক এবং কৌশিক শংকর দাশ।

২৯ জানুয়ারি থেকে ‘পাঞ্চ’ সিনেমার শুটিং শুরু করেন কৌশিক শংকর দাশ। প্রথম লটে ৯ দিনে ২০ শতাংশ শুটিং করেন। বর্তমানে করোনার কারণে শুটিং বন্ধ রয়েছে।

আরও জানা যায়, আগামী বছরের জানুয়ারি বা ফেব্রুয়ারি মাসে আবার শুটিং শুরু করবেন তারা। গল্পটি ‘মিক্সড মার্শাল আর্টের পটভূমিতে সাজানো হয়েছে। প্রায় ১৪ মিনিটের একটি বক্সিং খেলার দৃশ্য রয়েছে ছবিতে। থাইল্যান্ড থেকে একটি ফাইটিং টিম আসার কথা ছিল, যারা অগ্নি সিনেমার জন্য কাজ করেছিল। তারা না এলে অ্যাকশন দৃশ্যগুলোর কাজ করা সম্ভব নয়। তা ছাড়া শুটিংয়ে যোগ দেওয়ার কথা ছিল মুম্বাই ও কলকাতার দুজন অভিনয়শিল্পীর। করোনার কারণে সবকিছু পণ্ড হয়ে গেল। তাই সবকিছু বিবেচনা করে আগামী বছর ছবির বাকি অংশের শুটিং করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply