দু’পক্ষের ঝগড়া থামাতে গিয়ে লাঠির আঘাতে গৃহবধূ নিহত

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দু’পক্ষের ঝগড়া থামাতে গিয়ে লাঠির আঘাতে নারগিস আক্তার (৩০) নামে এক গৃহবধূ নিহত হয়েছে। সোমবার রাতে উপজেলার বিনাউটি ইউনিয়নের সাতগ্রাম এলাকায় এই ঘটনা ঘটে। নিহত নারগিস আক্তার ওই গ্রামের ইজিবাইক চালক স্বপন মিয়ার স্ত্রী ও উপজেলার শিকারপুর গ্রামের ছিবিল মিয়ার মেয়ে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, সোমবার বিকেলে সাতগাও গ্রামের রাজু মিয়ার সাথে মোবাইল ফোন নিয়ে চাচা নুরু মিয়ার কথা-কাটাকাটির ও এক পর্যায়ে ঝগড়া হয়। এসময় পাশের বাড়ির গৃহবধূ নারগিস আক্তার তাদের ঝগড়া থামাতে গেলে রাজু মিয়ার হাতে থাকা লাঠি দিয়ে তার মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই সে লুটিয়ে পরে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
খবর পেয়ে পুলিশ রাতে নারগিসের বাড়িতে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এই ঘটনায় সোমবার রাতে নিহত নারগিস আক্তারের মা সায়েরা বেগম বাদি হয়ে ৩ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরো ৫-৬ জনকে আসামি করে কসবা থানায় একটি মামলা দায়ের করেন।

এই ব্যাপারে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply