কালিয়াকৈরে দুই দিনে তিন ধর্ষণ, গ্রেফতার ২

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের কালিয়াকৈরে গত দুই দিনে তিনটি ধর্ষণ ও বলৎকারের ঘটনা ঘটেছে। উপজেলার মাটিকাটা, কুতুবদিয়া ও কালিয়াকৈর বাজার এলাকায় পৃথক ঘটনায় মঙ্গলবার রাতে কালিয়াকৈর থানায় তিনটি মামলা দায়ের করা হয়েছে। মামলার প্রেক্ষিতে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, গত সোমবার রাতে কালিয়াকৈর বাজারের জসিম উদ্দিনের বাসার ভাড়াটিয়া ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী বাসার বাইরে গেলে অজান্তে রুমের ভিতর লুকিয়ে থাকে মিজান নামে এক যুবক। পরে রাতেই ওই স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় মিজান। মিজানুর রহমান কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া এলাকার মৃত রহম উদ্দিনের ছেলে।

একই রাতে উপজেলার মাটিকাটা এলাকার স্থানীয় দেলোয়ার হোসেনের ভাড়াটিয়ার ভাসায় রুমে ডুকে কাইয়ুম নামে এক যুবক ঘুমন্ত এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনা কাউকে জানালে খুন করার হুমকি দিয়ে রুম থেকে চলে যায় কাইযুম। কাইয়ুম উপজেলার মাটিকাটা এলাকার ছানোয়ার হোসেনের ছেলে।

আর রোববার সকালে উপজেলার মৌচাক নবুয়ারবাগ এলাকায় স্থানীয় সেলিম রেজার বাসার ভাড়াটিয়া গোপাল চন্দ্র কুণ্ডু একই এলাকার ৭ বছর বয়সী এক ছেলেকে নিজ ঘরে ডেকে নিয়ে ঘরের দরজা বন্ধ করে জোরপূর্বক বলৎকার করে। গোপাল চন্দ্র কুণ্ডু সিরাজগঞ্জের বেলকুচি থানার চালাদক্ষিণ গ্রামের হরিদাস কুণ্ডুর ছেলে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী জানান, পৃথক ৩টি ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৩টি মামলা হয়েছে। অভিযুক্ত মিজানুর রহমান ও গোপাল চন্দ্র কুণ্ডুকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply