হর্ন শুনে বসে পড়লেন রেললাইনে, কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু

|

আখাউড়া প্রতিনিধি
পূর্বাঞ্চল রেলপথের আখাউড়া রেল সেকশনের আজমপুর রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেনের ইঞ্জিনের নিচে কাটা পড়ে সালেহা খাতুন (৮০) নামে এক বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সালেহা উপজেলার নোয়াবাদী গ্রামের বাসিন্দা ইয়াকুব আলীর স্ত্রী। তিনি আজমপুর গ্রামের মেয়ে জামাতা আক্তার হেসেনের বাড়িতে বেড়াতে আসছিলেন।

রেলওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, আখাউড়া রেলওয়ে জংশনের লোকোসেড থেকে সিলেটগামী বগি বিহীন একটি লাইট ইঞ্জিন (২৪১১) সকাল সাড়ে ১০টার দিকে আজমপুর রেলওয়ে স্টেশন অতিক্রম করছিল। এ সময় ওই বৃদ্ধা রেললাইন পার হতে গিয়ে ট্রেনের হর্নের আওয়াজ পেয়ে ভয়ে রেললাইন ধরে বসে পড়েন। এতে ইঞ্জিনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে আখাউড়া রেলওয়ে থানার পুলিশ ঘটনাস্থল থেকে ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করে।
আখাউড়া রেলওয়ে থানার ওসি সাকিউল আজম যমুনা টেলিভিশনকে বলেন, লাইট ইঞ্জিনের নিচে কাটা পড়ে ওই বৃদ্ধার মৃত্যু হয়। তিনি আজমপুর মেয়ে জামাতার বাড়িতে বেড়াতে আসছিলেন। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply