প্রেমের ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল, বগুড়ায় তরুণ আটক

|

বগুড়া ব্যুরো:

নারীদের প্রেমের ফাঁদে ফেলে ভিডিও কলে নগ্ন ছবি ধারণ করতো তানজিমুল ইসলাম রিয়ন। এরপর সেই ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করে আদায় করতো ইচ্ছেমাফিক টাকা আর স্বর্ণালঙ্কার।

দীর্ঘদিন ধরে নানা বয়সী নারীদের এভাবে ফাঁদে ফেলে টাকা-পয়সা হাতিয়ে নিচ্ছিলো নওগাঁর এই তরুণ। সম্প্রতি এক স্কুলছাত্রী এমন ব্ল্যাকমেইলের শিকার হয়ে থানায় অভিযোগ করলে বগুড়া পুলিশের গোয়েন্দা শাখা বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করেছে।

জেলা পুলিশের গোয়েন্দা শাখার পরিদর্শক এমরান মাহমুদ তুহিন জানান, সম্প্রতি বগুড়া সদর থানায় ভূক্তভোগী এক স্কুল ছাত্রীর মা তানজিমুল ইসলাম রিয়নে’র (২২) বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। এই মামলার তদন্ত করতে গিয়ে দেখা যায় এই তরুণ বেশ কিছু নারীকে প্রেমের ফাঁদে ফেলে নানান কায়দায় নগ্ন ছবি
ধারণ করেছে।

পরবর্তীতে সেই ছবি ব্যবহার করে নারীদের ব্ল্যাকমেইল করে নগদ টাকা এবং স্বর্ণালঙ্কার হাতিয়ে নিয়েছে রিয়ন। বৃহস্পতিবার রাতে জেলার দুপচাঁচিয়া উপজেলার চৌধুরী পাড়া এলাকায় নানার বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বাড়ি নওগাঁর চকদেব পাড়ায়। গ্রেফতারের পর রিমনের আইফোন থেকে ২০ জনের বেশি নারীর নগ্ন ছবি জব্দ করা হয়েছে। যাদের বেশিরভাগের কাছ থেকেই এসব ছবি দেখিয়ে বিপুল টাকা হাতিয়ে নিয়েছে এই তরুণ।

শুক্রবার বিকেলে ৭ দিনের রিমান্ড আবেদনসমেত রিমনকে আদালতে নেয়ার কথাও জানান এই কর্মকর্তা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply