জেরার সময় স্ত্রী দীপিকার পাশে থাকতে চান রণবীর

|

মাদককাণ্ডে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জিজ্ঞাসাবাদের সময় স্ত্রী দীপিকা পাড়ুকোনের সাথে থাকতে চেয়ে এনসিবি-র কাছে আবেদন জানিয়েছেন রণবীর সিং। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় উঠে এসেছে মাদক যোগের কথা। আর এই মাদককাণ্ডে নাম জড়িয়েছে বলিউডের অনেক গণ্যমান্য মানুষের। নামজাদা মানুষদের মধ্যে সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিং -এর পরে দীপিকা পাড়ুকোনেরও নাম জড়িয়েছে।

ছবির শুটিংয়ের জন্য গোয়ায় গিয়েছিলেন দীপিকা। সঙ্গে স্বামী রণবীর সিং ও ছিলেন। এরমধ্যেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সমন পাঠায় দীপিকাকে। সেই কারণেই মুম্বাই ফিরেছেন এই তারকা দম্পতি।

জানা গেছে, এনসিবির সমনের কথা দীপিকা স্বীকার করেছেন। তিনি আরও জানিয়েছেন, এনসিবির অফিসেও হাজির হবেন। মুম্বাই বিমানবন্দরে নেমে বাড়ি যাওয়ার পথে রণবীর দীপিকাকে মিডিয়ার থেকে আড়াল করে নিয়ে যাচ্ছেন এমন ছবিও দেখা গেছে।

ইতোমধ্যেই এনসিবি-র কাছে রণবীর আবেদন জানিয়েছেন, তাকে যেনো দীপিকার জিজ্ঞাসাবাদের সময় তার সঙ্গে থাকতে দেওয়া হয়। কারণ দীপিকার নাকি প্রচণ্ড উত্তেজনা এবং প্যানিক অ্যাটাক হচ্ছে। তাই স্ত্রীকে ভরসা দিতে তার পাশে থাকতে চাইছেন রণবীর। তবে এনসিবি-র তরফে এখনও পর্যন্ত এই বিষয়ে কোনো সিদ্ধান্ত গ্রহণ করা হয়নি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply