সাভারে নীলা হত্যা: মিজানসহ গ্রেফতার আরও ২

|

অভিযুক্ত মিজানুর ও নিহত নীলা রায়।

সাভারের আলোচিত নীলা রায় হত্যাকাণ্ডের ঘটনায় আরও দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে প্রধান আসামি মিজানকে গ্রেফতার করা হয়। শুক্রবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের রাজফুলবাড়িয়া এলাকার কর্নেল ব্রিক ফিল্ডের পাশে পারভেজের টিনসেড বাড়ির একটি কক্ষ থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে নীলা রায় হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হল, সাভারের দক্ষিণপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে মামলার প্রধান আসামি মিজানুর রহমান চৌধুরী (২১), একই এলাকার সিরাজুল ইসলাম সিরুর ছেলে সাকিব (২০) ও জয় (২০)। গ্রেফতারকৃত সবাই এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে জানিয়েছে পুলিশ।

তিনি জানান, ঘটনার পর থেকেই আত্মগোপনে ছিল মামলার প্রধান অভিযুক্ত মিজান। এর আগে মিজানের এক সহযোগীকে আটক করা হয়। কিন্তু বারবার অবস্থান পরিবর্তনের কারণে মিজানকে ধরতে বেশ বেগ পেতে হয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে। সর্বশেষ শুক্রবার রাতে সাভার মডেল থানা ও ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি উত্তর) এর যৌথ অভিযান চালিয়ে সাভারের রাজফুলবাড়িয়া এলাকা থেকে মিজানসহ তার দুই সহযোগীকে গ্রেফতার করা হয়।

এর আগে গত মঙ্গলবার গভীর রাতে সর্বপ্রথম এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে মামলার মূল অভিযুক্ত মিজানের অন্যতম সহযোগী সেলিম পালোয়ানকে (৪২) আটক করা হয়। পরবর্তীতে র‌্যাব-৪ এর একটি অভিযানে এই মামলার ২য় ও ৩য় আসামি মিজানের বাবা মো. আব্দুর রহমান (৬০), ও তার মা নাজমুন্নাহার সিদ্দিকাকে (৫০) মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার চারিগ্রাম এলাকা থেকে তাকে আটক করা হয়। এখন পর্যন্ত এই মামলায় মোট ৬ জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply