সিরাজগঞ্জে চোর সন্দেহে গাছের সঙ্গে বেঁধে পাশবিক নির্যাতন!

|

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের কামারখন্দে কথিত এক ব্যক্তিকে চোর সন্দেহে মধ্যযুগীয় কায়দায় গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার জামতৈল কলেজপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পাশবিক নির্যাতনের ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিও ক্লিপে দেখা যায়, ছাগল চুরি করেছে- এমন সন্দেহে ওই ব্যক্তিকে রশি দিয়ে হাত-পা বেঁধে তার হাতের নখগুলো প্লাস দিয়ে ভেঙে ফেলেছে স্থানীয় মাছ ব্যবসায়ী হ্যাপি। এ সময় ওই ব্যক্তি চিৎকার করতে থাকে। আর হ্যাপি বলতে থাকে, ‘অন্য চোরদের নাম বল, নাম না বলা পর্যন্ত আঙ্গুল সবগুলো ভাঙবো তার আগে ছাড়বো না। ওকে মেরে ফেলবো না, কিন্তু ওর হাত-পা ভাঙবো তারপর ছেড়ে দেব।’

এ ব্যাপারে প্রত্যক্ষদর্শীরা জানান, অজ্ঞাত ওই ব্যক্তিকে ছাগল চোর সন্দেহে গাছের সঙ্গে বেঁধে মারপিট করে হ্যাপি ও তার ছেলে। বার বার নিষেধ করা সত্ত্বেও কথা শুনেনি তারা। একপর্যায়ে কথিত ওই চোরকে না মেরে পুলিশে দেয়ার কথা বললেও তারা ওই ব্যক্তিকে মারতেই থাক। নির্যাতনের প্রায় দুই ঘণ্টা পর ওই ব্যক্তিকে ছেড়ে দেয় হ্যাপি।

জানতে চাইলে হ্যাপি বলেন, এর আগে আমার একটি ছাগল হারিয়েছে। আবার আরেকটি ছাগল নিয়ে যাওয়ার সময় ছাগলসহ হাতেনাতে ধরে দু-একটা চড়-থাপ্পর দিয়ে ছেড়ে দেই। এ ব্যাপারে থানা থেকে পুলিশ এসেছিল। আমি বাড়িতে না থাকায় মুঠোফোনে থানার লোকদের সাথে কথা হয়েছে।

কামারখন্দ থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। নির্যাতিত ও নির্যাতনকারী কাউকে পাওয়া যায়নি। তারপরও আমরা বিষয়টি দেখছি কি করা যায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply