লক্ষ্মীপুরে জাবেদ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

|

লক্ষ্মীপুরে প্রতিনিধি:

লক্ষ্মীপুরে মো. জাবেদ হোসেন নামে এক কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যার ঘটনায় বিচারের দাবিতে মানববন্ধন করেছে জাবেদের পরিবার ও এলাকাবাসী।

শনিবার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গনে এ মানববন্ধন করেন তারা। মানববন্ধনে তারা দাবি করেন, মো. সেলিমের মেয়ে পলি আক্তারের সাথে জাবেদের ২ বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। এরই সূত্র ধরে শুক্রবার সকালে মেয়ের ভাই ফরহাদ, রুবেল লিটনসহ কয়েকজন কৌশলে ফোনে প্রেমিকার নানার বাড়িতে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করে জাবেদকে।

এক পর্যায়ে ঘটনাটি ধামাচাপা দিতে লাশটি ঘরের ফ্যানের সাথে ঝুলিয়ে রাখা হয়। জাবেদকে হত্যা করে তারা এখন আত্মহত্যার নাটক করছে। আসামিদের দ্রুত গ্রেফতারে প্রশাসনের নিকট তারা জোর দাবি জানান এবং জাবেদ হত্যার দ্রুত বিচার চান।

এসময় উপস্থিত ছিলেন, নিহত জাবেদের বাবা মো. সাইফুল ইসলাম, মা তাসলিমা বেগম, বড় ভাই মো. জাহেদ, প্রতিবেশি শামীম আনোয়ার, মুক্তার শাহ, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা।

প্রসঙ্গগত লক্ষ্মীপুরে প্রেম সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে মো. জাবেদ হোসেন নামে এক কলেজ ছাত্রকে ফোনে ডেকে নিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ধামাচাপা দিতে নিহতের লাশ ফ্যানের সাথে ঝুলিয়ে আত্মহত্যার নাটক সাজানো হয়েছে বলে দাবি নিহতের স্বজনদের।

বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার বিজয়নগর গ্রামে প্রেমিকার নানার বাড়ি (ইন্দ্র পন্ডিত বাড়ি) থেকে ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় সদর থানায় ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২-৩জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করে নিহত জাবেদের বাবা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply