বলিউডের মাদকযোগ: দীপিকার পর এনসিবির মুখোমুখি শ্রদ্ধা-সারা

|

বলিউডের মাদকযোগ: দীপিকার পর এনসিবির মুখোমুখি শ্রদ্ধা-সারা

দীপিকা পাড়ুকোনের পর এবার শ্রদ্ধা কাপুর ও সারা আলি খান নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে পৌঁছালেন। শনিবার বেলা একটা নাগাদ মুম্বাইয়ে এনসিবি’র এসআইটি অফিসে প্রবেশ করতে দেখা যায় তাদের। খবর- আনন্দবাজার পত্রিকা।

একই অফিসে বলিউডের মাদকযোগে জেরা চলছে শ্রদ্ধা কাপুরের। আজ বেলা ১২টায় মুম্বাইয়ে এনসিবি’র এসআইটি অফিসে পৌঁছান শ্রদ্ধা। অন্যদিকে এদিন সকাল ১০টা নাগাদ মুম্বাইয়ের কোলাবা অ্যাপোলো বন্দরের এভ্লিন গেস্ট হাউজে জেরা শুরু হয় দীপিকার।

জিজ্ঞাসাবাদের জন্য দীপিকা আজ সময়মতো হাজির হলেও দেরিতে পৌঁছন সারা এবং শ্রদ্ধা। এদিন সকাল ১১টা নাগাদ এনসিবি’র দফতরে পৌঁছনোর কথা ছিল শ্রদ্ধা-সারার। কিন্তু কেন্দ্রীয় তদন্তকারী দলটির থেকে ঘণ্টা খানেক সময় চেয়ে নেন দু’জনেই। এরপর বেলা ১২টা নাগাদ এনসিবি’র দফতরে পৌঁছন শ্রদ্ধা। সারা আসেন তারও এক ঘণ্টা পর।

সূত্রের খবর, সারা এবং শ্রদ্ধা দু’জনেই আজ সকালে তাদের পারিবারিক আইনজীবীর সঙ্গে মিটিং করেছেন। এছাড়া শুক্রবার অর্থাৎ গতকাল দীপিকা এবং রণবীর শহরের এক পাঁচতারা হোটেলে আইনজীবীর সঙ্গে কয়েক ঘণ্টা ধরে আলোচনা করেছেন।

https://www.instagram.com/p/CFl3_ZTnU0l/?utm_source=ig_web_copy_link

সুশান্ত সিংহ রাজপুতের হত্যার তদন্তে যে মাদক যোগ উঠে এসেছে, তাতে দীপিকার পাশপাশি উঠে এসেছে শ্রদ্ধা কাপুর, সারা আলি খান এবং রাকুল প্রীত সিংহের নামও। সেই মর্মেই গত বুধবার বলিউডের ওই চার অভিনেত্রীকে সমন জারি করেছিল এনসিবি।

গতকালই রাকুলকে চার ঘণ্টা জেরা করেছে কেন্দ্রীয় তদন্তকারী দলটি। জেরায় রাকুল জানিয়েছেন, রিয়ার সঙ্গে তার যে মাদক সংক্রান্ত চ্যাট প্রকাশ্যে এসেছে তা সত্যি। তবে তিনি নিজে কোনদিনও মাদক নেননি।

সুশান্তের প্রাক্তন ম্যানেজার জয়া সাহার সঙ্গে শ্রদ্ধা কাপুরের মাদক সংক্রান্ত একটি চ্যাট প্রকাশ্যে আসতেই এনসিবি’র নজরে আসেন শ্রদ্ধা। সেই চ্যাটে জয়া শ্রদ্ধাকে লিখেছিলেন, “সিবিডি অয়েল তোমার জন্য সংগ্রহ করে রেখেছি। পাঠিয়ে দেব”। প্রত্যুত্তরে শ্রদ্ধা লেখেন, “ধন্যবাদ। আমি এসএলবির সঙ্গে দেখা করতে আগ্রহী।”

খুব সম্ভবত এসএলবি মানে পরিচালক সঞ্জয় লীলা ভন্সালীর কথাই বোঝাতে চেয়েছিলেন। আর জয়া শ্রদ্ধার জন্য যে বস্তুটি কিনে রাখার কথা বলেছিলেন তা আদপে গাঁজা থেকে নিঃসৃত তেল জাতীয় পদার্থ। পুরো নাম ক্যানাবিডিয়ল।

https://www.instagram.com/p/CFlyDvaHaQ5/?utm_source=ig_web_copy_link

অন্য দিকে এনসিবি সূত্রে খবর, মাদক যোগে সারার নাম প্রথম প্রকাশ্যে আনেন রিয়া চক্রবর্তী। রিয়া জেরায় বলেন, ‘কেদারনাথ’ শুটের সময়েই মাদকাসক্ত হয়ে পড়েন সুশান্ত। তখন থেকেই তিনি নাকি সিগারেটের মধ্যে গাঁজা পুরে খাওয়ার অভ্যাস করেছিলেন। প্রসঙ্গত ওই ছবিতেই সুশান্তের বিপরীতে ছিলেন সারা। যদিও রিয়ার আইনজীবীর বক্তব্য এনসিবি’র জিজ্ঞাসাবাদের সময় তার মক্কেল কোনও বলিউড স্টারের নাম নেননি।

https://www.instagram.com/p/CFlhV4THJHQ/?utm_source=ig_web_copy_link

তবে দীপিকা, সারা, শ্রদ্ধা অথবা রাকুল, কারো বিরুদ্ধেই এখনও পর্যন্ত কোনও মামলা দায়ের হয়নি। তদন্তের প্রয়োজনে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গিয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply