গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে আ’লীগ নেতার স্ত্রী গ্রেফতার

|

শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব শাকিলের স্ত্রী রুমানা জামান ঝুমুরের বর্বর নির্যাতনের শিকার হয়েছে গৃহপরিচারিকা শিশু সাদিয়া (১০)। এ ঘটনায় নির্যাতনকারী গৃহকর্ত্রী রুমানা জামান ঝুমুরকে গ্রেফতার করেছে শ্রীবরদী থানার পুলিশ।

শিশু সাদিয়া শ্রীবরদী উপজেলার পৌর শহরের মুন্সীপাড়া মহল্লার ট্রলিচালক মো. সাইফুল ইসলামের মেয়ে।

পুলিশ ও নির্যাতনের শিকার শিশুটির পরিবার জানায়, শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আশরাফ হোসেন খোকার ছেলে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব শাকিল এবং তার স্ত্রী রুমানা জামান ঝুমুর শ্রীবরদী পৌর শহরের মুন্সীপাড়া মহল্লার ট্রলি চালক সাইফুল ইসলামের শিশু কন্যা সাদিয়াকে বিগত ২/৩ বছর পূর্বে গৃহকর্মী হিসেবে তাদের বাসায় নিয়ে যায়। পরে প্রায় সময় শিশু সাদিয়ার কাজ কর্মে নানা ভুল ভ্রান্তির জন্য তাকে শারীরিক নির্যাতন শুরু করে।

নির্যাতিত শিশুর পরিবার অভিযোগ করেন, গত এক বছর ধরে গৃহকর্ত্রী ঝুমুর তাকে বেশি বেশি নির্যাতন করে আসছিল। এরই জের ধরে তাকে খুনতি পুড়িয়ে মাথায় ও পিঠে ছেঁকা দিয়ে বর্বরোচিতভাবে নির্যাতন ও গুরুতর আহত করে। এর ফলে শিশু সাদিয়ার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ঘা এবং ক্ষত হয়ে যায়। পরে ২৫ সেপ্টেম্বর শুক্রবার রাতে ওই শিশুর চিৎকার শুনে ঘটনাটি এলাকাবাসী জানতে পারে।

পরে নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রতিবেশী ৯৯৯-এ পুলিশকে জানালে শ্রীবরদী থানার নৈশকালীন কর্তব্যরত উপ-পরিদর্শক (এসআই) মোফাখিখর উদ্দিন আজ শনিবার ভোররাতে ভুক্তভোগী সাদিয়াকে গৃহকর্তা আহসান হাবিব শাকিলের বাসা থেকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম জানান, শ্রীবরদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে শিশু সাদিয়াকে নির্যাতনকারী গৃহকর্ত্রী রুমানা জামান
ঝুমুরকে গ্রেফতার করে রিমান্ড আবেদন করে আদালতে সোপর্দ করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply