আশুগঞ্জে ব্যাংকের নিরাপত্তাকর্মীর হাত-পা বাঁধা রক্তাক্ত লাশ উদ্ধার

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডের (বিডিবিএল) ব্রাহ্মণবাড়িয়ার
আশুগঞ্জ শাখার নিরাপত্তাকর্মী রাজেশ বিশ্বাস (২৩) এর হাত-পা বাঁধা রক্তাক্ত
লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার রাতে উপজেলার গোলচত্বরের পাশের নজরুল ডাক্তারের বিল্ডিংয়ের দ্বিতীয়তলা থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত রাজেশ সিলেটের জকিগঞ্জ উপজেলার চান্দপুর এলাকার হীরুদ বিশ্বাসের ছেলে। সে ব্যাংকের নিরাপত্তাকর্মী হিসেবে কর্মরত ছিল।

পুলিশ ও ব্যাংক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ব্যাংকের কাজ শেষ করে রাতে
ব্যাংকের ভিতরেই নিরাপত্তার দায়িত্বে ছিল রাজেশ। শনিবার রাতে ব্যাংকের একজন কর্মকর্তা এসে ভিতরে যাওয়ার জন্য ডাকাডাকি করেও কোনো সাড়া পাচ্ছিলেন না। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে রাজেশের হাত-পা বাঁধা রক্তাক্ত লাশ দেখতে পায়। এ সময় ব্যাংকের বিভিন্ন ড্রয়ার ভাঙ্গা ও জানালার গ্রিল কাটা পাওয়া যায়। তবে ব্যাংকের ভোল্ট ভাঙার চেষ্টা করলেও তা সুরক্ষিত আছে। পরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ব্যাংকের দুইজন নিরাপত্তাকর্মীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান। এ সময় তিনি সাংবাদিকদের জানান, ব্যাংকের পিছনের একটি জানালার গ্রিল কাটা পাওয়া যায়। কী কারণে এবং কারা এই ঘটনা ঘটিয়েছে তা তদন্ত ছাড়া বলা যাচ্ছে না। এই ঘটনার সাথে যারা জড়িত তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply