বার্সার উড়ন্ত শুরু, সুয়ারেজের রঙিন অভিষেক

|

লা লিগায় বড় জয় দিয়ে শুরু করলো বার্সেলোনা। আনসু ফাতি’র জোড়া গোলে ভিয়ারিয়ালকে ৪-০ গোলে হারিয়েছে কাতালানরা। আর বার্সেলোনা ছেড়ে যাওয়া লুইস সুয়ারেজের জোড়া গোলে গ্রানাডাকে ৬-১ গোলে বড় ব্যবধানে হারিয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

ন্যু ক্যাম্পে লিগের প্রথম ম্যাচ থেকেই দাপুটে কাতালানরা। শিরোপা পুনরুদ্ধারের মিশনে ম্যাচের ১৫ মিনিটে দলকে এগিয়ে নেন আনসু ফাতি। মিনিট চারেক পর আবারও গোল করেন ফাতি। ম্যাচের ৩৫ মিনিটে পেনাল্টি থেকে দলকে ৩-০ ব্যবধানে এগিয়ে নেন লিওনেল মেসি। আর প্রথমার্ধের অতিরিক্ত সময়ে ভিয়ারিয়ালের তোরেসের আত্মঘাতি গোলে ৪-০’র লিড নিয়ে বিরতিতে যায় কোম্যানের শিষ্যরা। দ্বিতীয়ার্ধে আর কোন গোল না হওয়ায় ঐ ৪ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা।

স্প্যানিশ ফুটবলে লুইস সুয়ারেজের নতুন অধ্যায়ের শুরুটা হলো দারুণ। নতুন ক্লাবের হয়ে অভিষেকেই করলেন জোড়া গোল। তবে দলবদল করে নতুন দলের সাথে মৌসুমের প্রথম ম্যাচে শুরুর একাদশে জায়গা হয়নি লুইস সুয়ারেজের। তার মাঠে নামার আগেই বড় জয় নিশ্চিত করে অ্যাটলেটিকো মাদ্রিদ।

৯ মিনিটে দিয়াগো কস্তার গোলে লিড নিয়ে বিরতিতে যায় স্বাগতিকরা। ৪৭ মিনিটে কোরেয়া, ৬৫ মিনিটে ফেলিক্স আর ৭২ মিনিটে লরেন্তের গোলে ৪-০’র ব্যবধানে এগিয়ে যায় অ্যাটলেটিকো। ৭১ মিনিটে বদলি হিসেবে মাঠে নেমেই নিজের জাত চেনান সুয়ারেজ। ৮৫ ও ম্যাচের অতিরিক্ত সময়ে তার জোড়া গোলে ৬-১’র বড় জয় নিয়ে মাঠ ছাড়ে দিয়াগো সিমিয়নের দল।









Leave a reply