করোনামুক্ত হয়ে কাজে ফিরলেন কোয়েল মল্লিক

|

করোনামুক্ত হয়ে কাজে ফিরলেন কোয়েল মল্লিক

করোনার ধকল কাটিয়ে কাজে ফিরলেন কোয়েল মল্লিক। পাঁচ মাস আগে পুত্রসন্তানের মা হয়েছেন। তার পরেই করোনা সংক্রমণ! সব বাধা পেরিয়ে আবার কাজের দুনিয়ায় ফিরছেন নায়িকা। খবর- আনন্দবাজার পত্রিকা।

নিজেকে ফিটনেস ফিরে পেতে জুম্বা প্র্যাকটিস চালাচ্ছেন এ অভিনেত্রী। এছাড়া, যোগ, জগিং তো রয়েছে। ফিটনেস ট্রেনিংয়ের ছবি পোস্ট করে কোয়েল ফাঁস করেছেন আরও একটি রহস্য, বরের ওয়ার্ড্রোব থেকে টিশার্ট ধার করে পরার মজাই আলাদা! প্রায় এক বছরেরও বেশি সময় পরে ফিটনেস রুটিনে ফিরলাম। একটু কঠিন। তবে নো পেন, নো গেন!

পাশাপাশি শনিবার তিনি ফিরলেন শুটে। গর্জাস লাল সালোয়ারে যথারীতি টলিউডের ‘ক্যুইন’।

https://www.instagram.com/p/CFoz1D2hYBy/?utm_source=ig_web_copy_link

ব্রেক পেতেই সোশ্যাল পেজে অনেক দিন পর পুরনো দুনিয়ায় ফেরার অভিজ্ঞতা ভাগ করে নিলেন, কত দিন পর আবার শুটিং করছি। গত বছর পুজোয় ছবি মুক্তির পর অনেক দিনের অবসর ছিল। শুটের মধ্যে ছোট্ট একটা ব্রেক পেয়েছি। এই সুযোগে সবার সঙ্গে আমার আনন্দ ভাগ করে নিলাম।

ব্যস্ততার শেষ এখানেই নয়! ২৮ অক্টোবর তিনি ভার্চুয়াল উদ্বোধক উত্তর আমেরিকার শিকাগো শহরের ‘ছবিঘর’ স্বেচ্ছ্বাসেবী আয়োজিত বাংলা চলচ্চিত্র উৎসবের। কলকাতায় উপস্থিত থেকে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের স্বাদ নেওয়ার সুযোগ হয় না বহু প্রবাসী বাঙালির। সেই সাধ মেটাতে ‘ছবিঘর’ এই প্রয়াস প্রথম বছরেই প্রশংসা কুড়িয়েছে। এ বছর অতিমারির কারণে পুরো উৎসবই অনলাইনে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply