নৌকার সমর্থকদের হামলায় ৫ স্বতন্ত্র সমর্থকের আহত হওয়ার অভিযোগ

|

ষ্টাফ রিপোর্টার:

নরসিংদীর চরাঞ্চলের করিমপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আ’লীগ প্রার্থী মমিনুর রহমান এর সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থী গোলাম কিবরিয়ার ৫ সমর্থক আহত হওয়ার অভিযোগের পাওয়া গেছে।

শুক্রবার সকাল ১১টায় এই হামলার ঘটনা ঘটে বলে জানান ভুক্তভোগীরা। আহতরা হলেন রসুলপুর গ্রামের শাহাবাজ মেম্বার এর ছেলে এরশাদ (৩৫), নিজাম উদ্দিন (২৮) হোসেন আলী (২৬) হলুদ মিয়া ও আনোয়ার হোসেন। আহতরা সবাই রসুলপুর গ্রামের।

স্বতন্ত্র প্রার্থী গোলাম কিবরিয়া জানান, তার সমর্থকরা রসুলপুর গ্রাম থেকে অটোরিকশা করে নরসিংদীর উদ্দেশ্য যাচ্ছিল। তারা করিমপুর নৌকা ঘাট এলাকায় পৌঁছালে নৌকার নির্বাচনী ক্যাম্পের ভিতর থেকে নৌকা প্রার্থীর সমর্থক অহিদুল্লাহ ও জগৎ এর নেতৃত্বেে ২০/২৫ সন্ত্রাসী আমার ৫ সমর্থক এর উপর অতর্কিত হামলা চালায় ও তাদের বহনকারী অটোরিকশাটি ভাংচুর করে।

এসময় তাদের হামলায় রসুলপুর গ্রামের শাহাবাজ মেম্বার এর ছেলে এরশাদ, নিজাম উদ্দিন, হোসেন, হলুদ মিয়া ও আনোয়ার আহত হয়। গুরুতর আহত এরশাদ ও নিজাম উদ্দিনকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নৌকার নির্বাচনী ক্যাম্প ভাংচুর এর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, নৌকার সমর্থকরা রাতে নিজেরাই তাদের ক্যাম্প ভাংচুর করে আমাদের লোকজনকে ফাঁসাতে চাচ্ছে। হামলার ঘটনায় মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে নৌকা প্রতিকের প্রার্থী মমিনুর রহমান এর যোগাযোগ করা যায়নি।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব দত্ত চৌধুরী বলেন, নির্বাচনকে কেন্দ্র করে গতকাল রাতে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা ৬নং ওয়ার্ডে নৌকার একটি নির্বাচনী ক্যাম্প ভাংচুর করে এরই ধারাবাহিকতায় এই ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply