সাতক্ষীরায় তিন নারীসহ সংঘবদ্ধ প্রতারক চক্রের ৯ সদস্য আটক

|

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরার মাগুরা থেকে তিন নারীসহ ৯ সংঘবদ্ধ প্রতারককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার মাগুরা গ্রামের সাইফুল ইসলামের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটকের সময়ে উদ্ধার করা হয়েছে নগদ ১৮ হাজার ১০০ টাকা। তাদের বিরুদ্ধে উক্ত তিন নারীকে দিয়ে পতিতাবৃত্তির নামে বিভিন্ন জায়গা থেকে খদ্দের ডেকে তাদের জিম্মি করে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে।

সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাউদ্দীন প্রেস বিফ্রিংয়ে এ তথ্য জানান। এসময় সদর থানার ভারপ্রাপ্ত আসাদুজ্জামানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর্জা সালাহ উদ্দীন জানান, সংঘবদ্ধ এই চক্রটি দীর্ঘদিন ধরে উক্ত তিন নারীকে দিয়ে মোবাইলে মাধ্যমে বিভিন্ন জায়গা থেকে পতিতা বৃত্তির নামে খদ্দের ডেকে তাদের জিম্মি করে সুবিধাজনক স্থানে আটকে রেখে বিকাশ, রকেট ও অন্যান্যভাবে মোটা অংকের অর্থ হাতিয়ে নিয়ে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে রাতে সদর থানার পুলিশ মাগুরা গ্রামের সাইফুলের বাড়িতে অভিযান চালিয়ে উক্ত তিন নারীসহ ৭ জন সংঘবদ্ধ জিম্মিকারী ও দুই খরিদ্দারকে আটক করে। এ সময় সেখান থেকে উদ্ধার করা নগদ ১৮ হাজার ১০০ টাকা। তিনি আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে মানব পাচার ও প্রতিরোধ দমন আইনে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply