বাফুফে নির্বাচনে নাটকীয় মোড়; শেষ মুহূর্তে বাদল রায় জানালেন সভাপতি পদে লড়ছেন

|

বাদল রায়ের শেষ মুহূর্তের সিদ্ধান্তে নাটকীয় মোড় নিয়েছে বাফুফে নির্বাচন। প্রার্থিতা প্রত্যাহারের সময় পার হয়ে যাওয়ার পর নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন বেশ কিছুদিন ধরেই সভাপতি সালাহউদ্দিনের বিরোধিতা করে আসা সাবেক এই সিনিয়র সহসভাপতি। নিজেকে সম্মিলিত  সমন্বয় পরিষদের প্রার্থী বলে ঘোষণা দিয়েছেন তিনি।

কিন্তু নির্বাচনের ঘণ্টা কয়েক আগে আবারও সিদ্ধান্তে পাল্টে আলোচনার জন্ম দেন বাদল রায়। যমুনা নিউজকে তিনি বলেন, ফুটবলকে বাঁচাতেই আমি নির্বাচন করছি। আমি নির্বাচনেই ছিলাম। নির্বাচন না করলে দুর্নীতির করার সুযোগ নেবে তারা।

এর আগে, প্রার্থিতা প্রত্যাহারের সময় শেষ হওয়ার পর নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন বাদল রায়। তবে, প্রার্থিতা প্রত্যাহারের সময় শেষ হয়ে যাওয়ায় তার নাম থেকে যায় ব্যালটে। সেই সুযোগ কাজে লাগিয়ে নির্বাচনের আগের রাতে জানালেন তিনি সভাপতি প্রার্থী থাকছেন।

উত্তেজনা, শঙ্কা, সংশয় আর নাটকীয়তা। সবই আছে এবারের বাফুফের নির্বাচনে। তফসিল ঘোষণার ঠিক আগে সরে দাঁড়ান আলোচিত সভাপতি প্রার্থী তরফদার রুহুল আমিনের সরে যাওয়া। সভাপতি পদে দাঁড়ানোর ঘোষণা দেন জাতীয় দলের সাবেক কোচ শফিকুল ইসলাম মানিক। সব মিলিয়ে শেষ মুহূর্তে জমে উঠলো এবারের নির্বাচন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply