লক্ষ্মীপুরে ঘরে ঢুকে মা-মেয়েকে কুপিয়ে জখম

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে ঘরে ঢুকে সৌদি প্রবাসীর স্ত্রী ও শিশু মেয়েকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। অভিযোগ উঠেছে পার্শ্ববর্তী জাহিদ নামে এক প্রতিবেশী বখাটে এ হামলা করেছে। মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকায় প্রেরণ করেন।

আজ শনিবার রাত ৮টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বালাইশপুর গ্রামের নিজ ঘরে এ হামলার শিকার হন তারা। আহতরা হলেন, সৌদি প্রবাসী নবী উল্যার স্ত্রী মরিয়ম বেগম ও তার মেয়ে ৮ বছরের শিশু সাদিয়া। তাদের দুই হাত ও মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

স্থানীয়রা জানান, রাত ৮টার দিকে প্রবাসী নবী উল্যার বাড়ি থেকে তার স্ত্রী ময়িমের চিৎকার শুনে স্থানীয়রা ঘটনা স্থলে যায়। এক পর্যায়ে রক্তাক্ত জখম অবস্থায় ঘটনাস্থল থেকে মরিয়ম ও তার শিশু মেয়ে সাদিয়াকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করেন প্রতিবেশীরা। পরে তাদের অবস্থার অবনতি হলে তাদের ঢাকায় প্রেরণ করা হয়।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হচ্ছে। জাহিদ নামে একটি ছেলে তাদের কুপিয়ে আহত করেছে বলে স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply