চকলেটের প্রলোভন দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ

|

বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাট জেলার মোংলা উপজেলায় ৭ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। শিশুটিকে উদ্ধার করে মোংলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ধর্ষক আব্দুল মান্নানকে রাতেই আটক করে। ধর্ষণের ঘটনায় ভিকটিমের মামা শিলন শেখ বাদী হয়ে মোংলা থানায় ধর্ষক আব্দুল মান্নানকে অভিযুক্ত করে মামলা করেছে ।

পুলিশ ও ধর্ষণের শিকার শিশুর স্বজনেরা জানান, শিশুকে বাবা ফেলে রেখে চলে যাওয়ায় এবং মা অন্যত্র বিয়ে করায় সে থাকতো মোংলা পৌর শহরতলীর নারকেলতলা আবাসন প্রকল্পে মামা মিলন শেখের কাছে। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে শিশুটিকে চকলেট দেয়ার প্রলোভন দেখিয়ে মিলন শেখের পাশের দুই রুম পরের বাসিন্দা আব্দুল মান্নান (৫০) ডেকে নেয়। ওই শিশুকে ধর্ষণ করে মান্নান। এ সময় শিশুটির চিৎকারে তার মামী জরিনা বেগম ও প্রতিবেশী সালমা বেগম ওই ঘর থেকে তাকে উদ্ধার করে। চিকিৎসার জন্য সন্ধ্যায় স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রোববার সকালে শিশুটিকে খুলনায় মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে ।

এ ঘটনায় মোংলা থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল বাহার চৌধুরী মুঠোফোনে বলেন, বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটার পর পুলিশের কাছে খবর আসলে ধর্ষক মান্নানকে আটক করা হয়েছে। ভিকটিমের মামা বাদী হয়ে মোংলা থানায় আব্দুল মান্নানকে অভিযুক্ত করে ধর্ষণ মামলা করেছে ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply