যশোরে বাসের চাকায় পিষ্ট হয়ে ২ ভাইয়ের মৃত্যু

|

বেনাপোল (যশোর) প্রতিনিধি:

বাসের চাকায় পিষ্ট হয়ে যশোরের শার্শা উপজেলায় দুই ভাই মারা গেছেন। আজ মঙ্গলবার সকাল ১১টায় যশোর-বেনাপোল মহাসড়কের নাভারণ কলোনি মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

মৃত দুইজন আপন খালাতো ভাই। তাদের একজনের নাম বিপুল (২০)। সে যশোরের শার্শা উপজেলার গয়ড়া গ্রামের লোকমান হোসেনের ছেলে ও বেনাপোল পুটখালী গ্রামের রেজাউল ইসলামের ছেলে মুরাদ হোসেন (২৩)। তারা উভয়ই ওয়াইফাই কেবল অপারেটর হিসাবে কাজ করতো এবং দু’জনই ছোট বয়স থেকে কাজির বেড় গ্রামের নানা গোলাম নবীর বাড়িতে বসবাস করতো।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, বিপুল ও মুরাদ ওয়াইফাই কেবলের কাজ শেষে ভাড়ায়
মোটরসাইকেলযোগে ঝিকরগাছা থেকে বাড়ি ফিরছিল। পথিমধ্যে নাভারণ কলোনি মোড় নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস তাদেরকে ধাক্কা দিলে পিছন থেকে বিপুল ও মুরাদ পড়ে গিয়ে পরিবহনের পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় মোটরসাইকেলচালককে গুরুতর আহত অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাভারণ হাইওয়ে থানার এসআই টিটো দেবনাথ জানান, বিপুল ও মুরাদ ওয়াইফাই কেবলের
কাজ শেষে মোটরসাইকেলযোগে ঝিকরগাছা থেকে বাড়ি ফেরার পথে নাভারণ কলোনি মোড়ে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস তাদেরকে ধাক্কা দিলে তারা চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় শার্শা থানায় একটি মামলা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply