আখাউড়ায় ট্রেনে ছিনতাই চক্রের ৩ নারী সদস্য আটক

|

আখাউড়া প্রতিনিধি

পূর্বাঞ্চল রেলপথের আখাউড়া হয়ে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট এবং চট্টগ্রাম-ঢাকা চলাচলকারী বিভিন্ন ট্রেনে ছিনতাইকারী চক্রের আন্তঃজেলা পেশাদার ৩ ছিনতাইকারীকে আটক করা হয়েছে।

বুধবার সকালে আন্তঃনগর মহানগর প্রভাতি এক্সপ্রেস চলন্ত ট্রেনে ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় তাদেরকে হাতেনাতে আটক করে যাত্রীরা। আখাউড়া রেলওয়ে থানা পুলিশ দুপুরে আদালতের নির্দেশে তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া কারাগারে পাঠায়।

আটককৃতরা হল- হবিগঞ্জ সদর উপজেলার ওসাইল্লা গ্রামের আব্দুর রহিম মিয়ার স্ত্রী সাফিয়া বেগম, একই একাকার জুয়েল মিয়ার স্ত্রী রেজিয়া এবং রহমতুল্লাহর স্ত্রী সুমি আক্তার।

জানা গেছে, বিজয়নগর উপজেলার বাসিন্দা ট্রেনযাত্রী স্বপন তার খালাম্মাকে সঙ্গে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন থেকে চট্টগ্রাম যাওয়ার উদ্দেশ্যে আন্তঃনগর মহানগর প্রভাতি এক্সপ্রেস ট্রেনে ওঠেন। এসময় ৫-৭ জন নারী ভিড় সৃষ্টি করে তাদেরকে ঘিরে রেখে তার খালা মুজেদা বেগমের গলার সোনার হার ছিনিয়ে নেয়। এ ঘটনায় কোচে থাকা অন্যান্য ট্রেন যাত্রীর সহযোগিতায় ওই নারী ছিনতাইকারী সংঘবদ্ধ চক্রটির ৩ ছিনতাইকারীকে আটক করা হয়। পরে তাদেরকে আখাউড়া রেলওয়ে থানায় সোপর্দ করা হয়।

আখাউড়া রেলওয়ে থানার ওসি সাকিউল আযম যমুনা টেলিভিশনকে জানান, ওরা পূর্বাঞ্চল রেলপথের ট্রেনে ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে আখাউড়া রেলওয়ে থানাসহ বিভিন্ন থানায় একাধিক ছিনতাই মামলা রয়েছে। ছিনতাইকৃত সোনার হার উদ্ধারের চেষ্টা চলছে বলে ওসি জানিয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply