নাটোরে মেয়েকে ধর্ষণ মামলায় বাবা কারাগারে

|

স্টাফ রিপোর্টার, নাটোর
নাটোরের বড়াইগ্রামে নিজের মেয়েকে ধর্ষণ মামলায় বাবা শরিফুল ইসলামকে কারাগারে প্রেরণ করেছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ১ এর বিচারক তানযীম আলম তাবাসসুম এই আদেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, পীর দাবি করা শরীফুল সন্নাসীর বেশ ধারণ করে সংসারে অমনোযোগী হলে দুই বছর আগে মেয়েকে নিয়ে তার স্ত্রী বাবার বাড়ি চলে যায়। গত ঈদের আজহার আগে শরিফুল তার মেয়েকে বাড়াইগ্রামে তার বাড়িতে নিয়ে আসে। একপর্যায়ে বিভিন্ন সময় ভয়ভীতি দেখিয়ে নিজ মেয়েকে একাধিকবার ধর্ষণ করে শরীফুল। মেয়েকে ধর্ষণের অভিযোগে গত ২২ সেপ্টেম্বর থানায় মামলা দায়ের করেন মা। মামলা দায়েরের পর থেকেই অভিযুক্ত বাবা শরিফুল ইসলাম চুল দাড়ি কেটে সন্ন্যাসীর বেশ ছেড়ে আত্মগোপনে ছিলেন। গতকাল বুধবার শরিফুল ইসলামকে মানিকগঞ্জ জেলার বসন্তপুর বাগডাংগী নামক দুর্গম পদ্মা চর এলাকা থেকে তাকে গ্রেফতার করে সিআইডি পুলিশ। পরে তাকে নাটোরের বড়াইগ্রাম থানায় সোপর্দ করা হয়।

বৃহস্পতিবার অভিযুক্ত বাবা শরিফুল ইসলামকে নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ১ এর বিচারক তানযীম আলম তাবাসসুম এর আদালতে তোলা হয়। পরে আদালতের বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply