নৌকায় ওঠায় কলেজছাত্রকে মারধর চেয়ার‍ম্যানের

|

পটুয়াখালী প্রতিনিধি
নদীর এক পাড় থেকে অন্য পাড়ে যাবার জন্য নৌকায় উঠেন চেয়ারম্যান। কিন্তু সেই নৌকায় এক কলেজ শিক্ষার্থী তার মোটরসাইকেল নিয়ে ওঠতে চাওয়ায় তাকে মারধর করেন ওই চেয়ারম্যান। শুধু মারধরই নয় এরআগে তাকে অকথ্য ভাষায় গালমন্দ করেন তিনি। ‘পরে দেখিয়ে নেয়ার’ হুমকি দেয়ায় ভয়ে ওই শিক্ষার্থী পটুয়াখালী সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন। ডায়রি নং ৩৩০। ঘটনাটি ঘটেছে পটুয়াখালী সদর উপজেলার জৈনকাঠি এলাকার কৌড়াখালী খেয়াঘাটে। সাধারণ ডায়রিতে বিবাদী করা হয়েছে সদর উপজেলার কমলাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনির হোসেন মৃধা।

বাদী কলেজ শিক্ষার্থী মোঃ শাহিন উদ্দিন জানান, বুধবার দুপুরে কমলাপুরের নিজ বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে পটুয়াখালী শহরে আসার জন্য ওই খেয়াঘাটে উপস্থিত হন। এসময় খেয়াঘাটে একটি মাত্র নৌকা থাকায় সেটিতে ওঠার চেষ্টা করেন। কিন্তু আগে থেকেই ওই নৌকায় কমলাপুর ইউনিয়নের চেয়ারম্যান মনির হোসেন মৃধা উঠেছিলেন। পরে তিনি ওই শিক্ষার্থীকে তার মোটরসাইকেল নৌকায় ওঠাতে বারণ করেন। এর কারণ জানতে চাইলে শিক্ষার্থী শাহিনকে অকথ্য ভাষায় গালমন্দ করেন। এক পর্যায়ে কিল ঘুষি দিয়ে শাহিনকে আহত করেন। শাহিনের আশঙ্কা পরবর্তিতে তার উপর আবার হামলা হতে পারে তাই তিনি কোন উপায় না পেয়ে থানায় জিডি করেন।

জানতে চাইলে অভিযোগ অস্বীকার করে কমলাপুর ইউনিয়নের চেয়ারম্যান মনির হোসেন মৃধা জানান, ‘আমার সাথে মৎস্য অফিসের লোকজন থাকায় নৌকা ডুবির আশঙ্কায় তাকে নৌকায় উঠতে বারণ করা হয়েছে আর কিছুনা।’

সদর থানার অফিসার ইনচার্জ আকতার মোর্শেদ জানান, সাধারণ ডায়রি করা হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply