ধর্ষণের মামলায় আদালতে শিক্ষকের আত্মসমর্পণ

|

রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটির লংগদুর উপজেলার আটারকছড়া ইউনিয়নে করল্যাছড়িতে একাদশ শ্রেণিতে পড়ুয়া কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় আত্মসমর্পণ করেছেন অভিযুক্ত প্রধান শিক্ষক আবদুর রহিম।

বৃহস্পতিবার বিকেলে তিনি আত্মসমর্পণ করেন। আদালত সূত্রে জানা গেছে, বিকেলে করল্যাছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রহিম রাঙামাটি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বেলাল হোসেনের আদালতে আত্মসমর্পণ করেন। আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেছেন।

ভুক্তভোগীর মা গত ৫ অক্টোবর লংগদু থানায় একটি ধর্ষণের মামলা করেন। এতে তিনি অভিযোগ করেন গত ২৫ সেপ্টেম্বর সকালে নিজেদের ছাগল খুঁজতে করল্যাছড়ি উচ্চ বিদ্যালয়ের দিকে যান একাদশ শ্রেণিতে পড়ুয়া তার মেয়ে। এ সময় বিদ্যালয়ে ছিলেন প্রধান শিক্ষক আব্দুর রহিম। এ সময় তার মেয়েকে লেবু নিয়ে যাওয়ার কথা বলে বিদ্যালয়ে ডাকেন।

মেয়েটি বিদ্যালয়ের কক্ষে প্রবেশ করতেই কক্ষের দরজা বন্ধ করে ধর্ষণ করেন ওই শিক্ষক। পরে এ ঘটনাটি কাউকে জানালে প্রাণনাশের হুমকি দেন আব্দুর রহিম। লংগদু থানায় মামলার পর গত ৬ অক্টোবর পুলিশ ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষা করায়। এরপর ভুক্তভোগী আদালতে ২২ ধারায় জবানবন্দী দেন।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার ছুফিউল্লাহ জানান, অভিযুক্ত শিক্ষক আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেছেন। পুলিশ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেবে।

এদিকে অভিযুক্ত শিক্ষকের সহকর্মীসহ এলাকাবাসীর দাবি ধর্ষণের মত ঘটনা না ঘটলে আঞ্চলিক সংগঠনগুলো ধর্ষণের নাটক সাজিয়ে পরিস্থিতি উত্তপ্ত করতে চাইছে। অভিযুক্ত শিক্ষক নিরপরাধ ও ষড়যন্ত্রের শিকার।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply