আশুলিয়ায় ৩ শিশুকে ধর্ষণের অভিযোগে একজন গ্রেফতার

|

আশুলিয়ায় ৩ শিশুকে ধর্ষণের অভিযোগে হেলাল উদ্দিন শেখ (৫৭) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় নির্যাতিত ওই ৩ শিশু থানা হেফাজতে রয়েছে।

গত ৬ অক্টোবর এ ঘটনা ঘটলেও বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযুক্ত হেলাল শেখকে আশুলিয়ার তৈয়বপুর এলাকার তার নিজ বাড়ি থেকে আটক করে।

ভুক্তভোগী পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, ভুক্তভোগী ৯ বছরের যমজ সন্তান নিয়ে ওই এলাকায় বসবাস করছিলেন পোশাক শ্রমিক বাবা-মা। তারা কাজে গেলে সুযোগ বুঝে বাড়িওয়ালা হেলাল উদ্দিন কোল্ড ড্রিংকস কিনে দেওয়ার কথা বলে জমজ দুই বোনসহ পার্শ্ববর্তী আরও এক শিশুকে তার ঘরে ডেকে নেয়।

শিশুর বাবা মা কাজ থেকে বাসায় ফিরে এলে তারা কান্নাকাটি শুরু করে ও তাদের কাছে ঘটনা খুলে বলে। পরে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয় স্থানীয়ভাবে।

এ ঘটনার দুই দিন অতিবাহিত হলে কোন এক সচেতন এলাকাবাসী ৯৯৯ এ ফোন করে ঘটনা খুলে বলে। পরে আশুলিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত বাড়িওয়ালাকে গ্রেফতার করে।

গ্রেফতার হেলাল উদ্দিন শেখ ময়মনসিংহ জেলার গফরগাও থানা ছয়ানী রসুলপুর গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে। বর্তমানে আশুলিয়ার তৈয়বপুরে বাড়ি তৈরি করে বসবাস করে আসছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply