বাড়িতে ডেকে নিয়ে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

|

টাঙ্গাইল প্রতিনিধিঃ
টাঙ্গাইলের ভূঞাপুরে চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। উপজেলার অর্জুনা ইউনিয়নে দূর্গম চরঞ্চল বাসুদেবকোল গ্রামে এ ঘটনা ঘটে। ওই গ্রামের সিরাজ আলীর ছেলে গোলাম মোস্তফা ও ইউসুফ আলীর ছেলে
ইসমাইল হোসেন ওই ছাত্রীকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে।
এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে গোলাম মোস্তফা ও ইসমাঈলের বিরুদ্ধে আজ মামলা দায়ের করে। পুলিশ গোলাম মোস্তফাকে গ্রেফতার করেছে।

পুলিশ ও ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, গেলো ৫ অক্টোবর দুপুর বেলা উপজেলার অর্জুনা ইউনিয়নে বাসুদেবকোল গ্রামের ইসমাঈল হোসেন ওই ছাত্রীকে নিজের বাড়িতে ডেকে নিয়ে যায়। এসময় তার সাথে যোগ দেয় ইসমাঈল । বাড়ি ফাঁকা থাকায় তারা দু’জনে মিলে শিশুটিকে পালাক্রমে ধর্ষণ করে। কাউকে কিছু বললে মেরে ফেলার হুমকি দেয়া হয় তাকে। সকালে শিশুটির পেট ব্যথা অনুভব হলে মা-বাবার কাছে সব কিছু খুলে বলে। পরে আজ ওই মেয়ের বাবা বাদি হয়ে গোলাম মোস্তফা ও ইসমাঈলের বিরুদ্ধে ভূঞাপুর থানায় মামলা দায়ের করলে পুলিশ গোলাম মোস্তফাকে গ্রেফতার করে।

এবিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম বলেন, চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের ঘটনায় গোলাম মোস্তফা ও ইউসুফ আলীর বিরুদ্ধে মামলা হয়েছে। গোলাম মোস্তফাকে গ্রেফতার করা হয়েছে। ইসমাঈলকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply