কিশোরগঞ্জে ট্রেনে কাটা পড়ে কণ্ঠ শিল্পীর মর্মান্তিক মৃত্যু

|

আনতারা মোকারমা আনিকা।

কিশোরগঞ্জ প্রতিনিধি:

ঢাকাগামী আন্তনগর এগারসিন্ধুর এক্সপ্রেস প্রভাতী ট্রেনে কাটা পড়ে আনতারা মোকারমা আনিকা (১৮) নামে শহরের এক জনপ্রিয় কণ্ঠশিল্পী কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ছয়টার দিকে মা আসমা বেগমের সামনেই কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। আনতারা মোকারমা আনিকা কিশোরগঞ্জ সরকারি গুরুদয়াল কলেজের এইচএসসি পরীক্ষার্থী এবং শহরের বত্রিশ পানির ট্যাংকি এলাকার মোকাম্মেল হকের মেয়ে।

লেখাপড়ার ও সঙ্গীত প্রাণ এই তরুণী তার সঙ্গীত প্রতিভা দিয়ে মাতিয়ে রেখেছিলেন কিশোরগঞ্জের সাংস্কৃতিক অঙ্গনকে। জেলা শহর এবং গ্রাম গঞ্জের অধিকাংশ সাংস্কৃতিক অনুষ্ঠান ও কনসার্টে গান গাইতেন আনতারা।

কিশোরগঞ্জ রেলওয়ে থানার ওসি আব্দুর রহমান বিশ্বাস জানান, করোনা প্রাদুর্ভাবের কারণে এইচএসসি পরীক্ষা আর হচ্ছে না এমন খবরের পর পারিবারিক প্রয়োজনে মায়ের সঙ্গে ঢাকা যাওয়ার কথা ছিল তার। মা আসমা বেগমকে সঙ্গে নিয়ে সকাল সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জের রেলওয়ে স্টেশনে পৌঁছে দেখেন আন্তঃনগর এগারোসিন্দুর এক্সপ্রেস হুইসেল বাজিয়ে ঢাকার উদ্দেশ্যে চলতে শুরু করে দিয়েছে।

স্টেশনের প্ল্যাটফর্ম অতিক্রম করার মুহূর্তে চলন্ত ট্রেনটিতে মাকে নিয়ে ওঠার চেষ্টা করছিলেন ওই তরুণী। কিন্তু উঠতে গিয়ে ট্রেনের গতির সঙ্গে তাল মেলাতে না পারায় তার দু’পা ফসকে ট্রেনের নিচে চলে যায়। এসময় তার পুরো শরীর কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত না করিয়েই স্বজনদের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply