সুনামগঞ্জে তরুণী অপহরণ ও বৃদ্ধকে মারধরের ঘটনার প্রধান আসামি গ্রেফতার

|

সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জের জগন্নাথপুরে অপহরণ ও মে‌য়ের খোঁজ না দেয়ায় বৃদ্ধ বাবাকে রড দিয়ে পিটিয়ে আহত করার ঘটনার প্রধান আসামি শামীম মিয়াকে (৩৬) গ্রেফতার করেছে ডি‌বি পুলিশ।

শুক্রবার ( ০৯ অক্টোবর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলার সড়াইল উপজেলার বেড়তলা থে‌কে তাকে গ্রেফতার ক‌রে ডি‌বি পু‌লিশ। বিষয়টি নিশ্চিত করেছেন জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার (৫ অক্টোবর) রাতে স্বামী পরিত্যক্তা মেয়ের খোঁজ না দেওয়ায় মেয়ের বাবাকে জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের আলীগঞ্জ বাজারের কলোনির ভাড়া বাসা থেকে ধরে নিয়ে গিয়ে রড দিয়ে পিটিয়ে আহত করে পার্শ্ববর্তী গুতগাঁও গ্রামের শামীম আহমদ ও তার লোকজন। ঘটনার ভি‌ডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হ‌লে পাঁচজনকে আটক করে পুলিশ।

ঘটনার পরদিন মঙ্গলবার (৬ অক্টোবর) শামীম মিয়া‌কে কে প্রধান আসামি করে অপহরণ, নির্যাতন ও মারধ‌রের মামলা দায়ের করেন ওই তরুণী।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, শামীম ভার‌তে পাল‌ানোর চেষ্টা কর‌ছিল, এজন্য সে ব্রাহ্মণবাড়িয়ায় গি‌য়ে‌ছিল। প‌রে গোপন সংবাদের ভিত্তিতে তা‌কে গ্রেফতার করা হয়। তা‌কে সুনামগঞ্জ আনা হ‌চ্ছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply