সাহায্যের কথা বলে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ২

|

স্টাফ রিপোর্টার:

নেত্রকোণার বারহাট্টায় এক গৃহবধূকে (১৯) তুলে নিয়ে গণধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। বৃহস্পতিবার ওই গৃহবধূর স্বামী বাদি হয়ে মামলাটি করেন। পরে দুই যুবককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- সদর উপজেলার ঠাকুরাকোনা এলাকার কামরুল হাসান (২৪) ও সতেরশ্রী এলাকার শাহ আলম (২১)।

পুলিশ জানায়, সদর উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়নের ওই গৃহবধূ গত বুধবার রাতে তার স্বামীর ওপর রাগ করে বাবার বাড়ি বারহাট্টার আসমা ইউনিয়নের উদ্দেশ্যে রওনা দেন। এসময় স্বামীর বন্ধু ইজিবাইক চালক কামরুল হাসান ওই পথে ইজিবাইক চালিয়ে যাচ্ছিলেন। পরে তিনি ওই গৃহবধূকে বাবার বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে ইজিবাইকে তোলেন। কিছু পথ গিয়ে ইজিবাইকটি নষ্ট হয়ে গেছে বলে কামরুল ওই নারীকে জানান। এরপর কামরুল তার অন্য আরও তিন বন্ধুকে মোটরসাইকেল নিয়ে ওই স্থানে আসতে বলে।

এর পরে কামরুল বন্ধুর মোটরসাইকেলে ওই গৃহবধূকে জোর করে তুলে বারহাট্টার দশধার এলাকায় নিয়ে যায়। এসময় গৃহবধূ মোটরসাইকেল থেকে নেমে দৌড় দেন। পরে কামরুল ও তার তিন বন্ধু ওই নারীকে জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা চালান।

গৃহবধূর ডাকে স্থানীয় লোকজন চলে এলে যুবকেরা দৌড়ে পালিয়ে যান। এ ঘটনায় গৃহবধূর স্বামী বৃহস্পতিবার দুপুরে চারজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

পরে পুলিশ অভিযান চালিয়ে কামরুল হাসান ও শাহ আলমকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলায় অভিযুক্ত চার আসামির মধ্যে দুজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য দুই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply