তরুণী‌কে অপহরণ, নির্যাতন ও বৃদ্ধ‌কে মারধ‌রের ঘটনার প্রধান আসা‌মির সাত দি‌নের রিমা‌ন্ড

|

সুনামগঞ্জ প্র‌তি‌নি‌ধি :

সুনামগঞ্জের জগন্নাথপু‌রে তরুণী অপহরণ, নির্যাতন ও বৃদ্ধ‌কে মারধ‌রের ঘটনায় প্রধান আসামি শামীম মিয়া‌র সাত ‌দি‌নের রিমান্ড আবেদন মঞ্জুর ক‌রে‌ছেন আদালত। রোববার দুপু‌রে জগ্ননাথপুর আমল গ্রহণকারী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শুভদ্বীপ পাল এই রিমান্ড মঞ্জুর ক‌রেন।

এছাড়া এই মামলার অন্য পাঁচ আসামি লিটন মিয়া, আক্কাই হোসেন, ইলাক উদ্দিন, কাজল মিয়া, শাহ আলম খা‌নেরও এক দি‌নের রিমান্ড আবেদন মঞ্জুর ক‌রেন আদালত।

আদালত সূত্রে জানা যায়, রোববার দুপুরে মামলার আসামি শামীম মিয়া, লিটন মিয়া, আক্কাই হোসেন, ইলাক উদ্দিন, কাজল মিয়া, শাহ আলম খানকে আদালতে হাজির ক‌রে পু‌লিশ।এ সময় পু‌লি‌শের পক্ষ থে‌কে জিজ্ঞাসাবাদের জন্য সব আসা‌মি‌কে সাত দি‌নের রিমান্ড আবেদন করা হয়। প‌রে শুনানি শেষে আদালত প্রধান আসা‌মির সাত দিন ও অন্য পাঁচ জ‌নের এক দি‌নের রিমান্ড আবেদন মঞ্জুর করেন আদালত।

মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার এসআই ফিরোজ মিয়া রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করছেন।

উল্লেখ্য, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের আলীগঞ্জ বাজারের কলোনির বা‌সিন্দা বৃদ্ধ আ‌নোয়ার মিয়া গত সোমবার (৫ অক্টোবর) রাতে স্বামী পরিত্যক্তা নি‌খোঁজ মেয়ের খোঁজ জান‌তে চান পার্শ্ববর্তী গুতগাঁও গ্রামের শামীম আহমদের কা‌ছে। এ‌তে ক্ষিপ্ত হ‌য়ে শামীম ও তার লোকজন বৃদ্ধ‌কে রড দিয়ে পিটিয়ে আহত করে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply