পূর্ব বিরোধের জের ধরে নদীতে ডুবিয়ে সাত বছরের শিশু হত্যা, আটক ২

|

মাগুরা প্রতিনিধি:

পারিবারিক পূর্ব বিরোধের জের ধরে মাগুরা সদর উপজেলার বারাশিয়া গ্রামে মাহিদ হোসেন (৭) নামে এক শিশুকে নদীতে ডুবিয়ে নির্মমভাবে হত্যা করেছে প্রতিপক্ষ নিকটাত্মীয়রা। নিখোঁজের ৪ দিন পর বারাশিয়া এলাকার নবগঙ্গা নদী থেকে মাহিদের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করেছে ডুবুরিরা।

মাহিদ বারাশিয়া গ্রামের মুজিবুর রহমান মোল্যার ছেলে। সে বারাশিয়া প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্র ছিল। এ ঘটনায় নিহত মাহিদের চাচাত ভাই রোহান (১৬) ও রোহানের বাবা আসলাম মোল্যাকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহতের বাবা মুজিবুর রহমান জানান, ৩ বছর আগে পারিবারিক একটি বিষয় নিয়ে চাচাতো ভাই আসলাম মোল্যার সাথে বিরোধ হয় মুজিবুর রহমানের। এই বিরোধের প্রতিশোধ নিতে আসলাম মোল্যা ও তার ছেলে রোহান পূর্ব পরিকল্পিতভাবে গত বুধবার সকালে মাহিদকে স্থানীয় নবগঙ্গা নদীতে নিয়ে যায়। সেখানে একটি তালের ডোঙ্গার সাথে মাহিদের হাত বেঁধে ডুবিয়ে দেয়।

এদিকে, মাহিদকে না পেয়ে ওই দিন রাতে মাগুরা সদর থানায় সাধারণ ডায়েরি করেন মুজিবুর রহমান। পরদিন মাহিদের নানা দুলাল হোসেনের কাছে মোবাইল ফোনে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। বিষয়টি পুলিশকে জানালে মোবাইল ফোনের সূত্র ধরে রোহানকে গ্রেফতার করে পুলিশ। এ সময় রোহান হত্যার দায় স্বীকার করে পুলিশের কাছে ঘটনার বর্ণনা দেয়। যার সূত্র ধরে পুলিশ নবগঙ্গা নদীতে খুলনা থেকে আসা দমকল বাহিনীর ডুবুরিদের মাধ্যমে দুই দিনের তল্লাশি শেষে আজ রোববার দুপুর দুইটায় লাশ উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় রোহান ও তার বাবা আসলাম মোল্যাকে ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। নিহত মাহিদের বাবা সদর থানায় এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply