তৃতীয় বিয়ে না করতে পারার ক্ষোভে ৩ জনকে হত‌্যা করে পটুয়াখালী‌র শহীদ

|

শহীদ মোল্লা

পটুয়াখালী প্রতিনিধি:

হত্যার ৩ বছর ২ মাস ৮ দিন পর পটুয়াখালীর গলাচিপায় আলোচিত ‘ক্লুলেস হত্যা’র রহস্য উন্মোচন ও প্রধান অভিযুক্ত শহীদ মোল্লাকে ঢাকার সাভার থেকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান। তিনি জানান, ২০১৭ সালের ১ আগষ্ট গভীর রাতে গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের ছৈলাবুনিয়া গ্রামে মো. দেলোয়ার মোল্লা, তার স্ত্রী পারভীন বেগম এবং পালিত কন্যা কাজলী আক্তারকে নির্মমভাবে হত্যা করা হয়।

পরদিন সকালে তাদের বিভৎস মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তখন কাজলীর ব্যাবহৃত ফোনটি খোয়া যায়। এ ঘটনায় নিহত দেলোয়ার মোল্লার ভাই ইদ্রিস মোল্লা অজ্ঞাত নামা আসামিদের বিরুদ্ধে গলাচিপা থানায় ও বোন পিয়ারা বেগম ২২ জনের নামে গলাচিপা কোর্টে পৃথক ২টি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ ঘটনার তদন্ত করে গত ৯ অক্টোবর ঢাকার বাউনিয়া বাঁধ এলাকায় আবু রায়হানের কাছ থেকে কাজলীর খোয়া যাওয়া মোবাইল ফোনটি উদ্ধার করে।

জিজ্ঞাসাবাদে আবু রায়হান জানান তার নিকটাত্মীয় শহীদ মোল্লা ২০১৭ সালের আগষ্ট মাসে তাকে ফোনটি দেন। এ বিষয়ে তিনি ১৬৪ ধারায় জবানবন্দিও দিয়েছে। পরে গত ১০ অক্টোবর সাভার থেকে শহীদকে গ্রেফতার করা হয়। শহীদ মোল্লা নিহত দেলোয়ার মোল্লার ভাই ইদ্রিস মোল্লার ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শহীদ তার স্বীকারোক্তিমূলক বক্তব্যে জানায়, তার দুই স্ত্রী থাকা স্বত্বেও সে কাজলীকে বিয়ে করতে চেয়েছিল। কিন্তু শহীদের চাচী কাজলীর মা ঐ বিয়েতে রাজী না হওয়ায় শহীদ ক্ষিপ্ত হয়ে তাদের হত্যা করে। অভিযুক্ত শহীদকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply