নুসরাতের ‘নাগিন’ বন্ধু বলে ট্রোলড মিমি!

|

সোশ্যাল মিডিয়ার ট্রোলের মুখে অভিনেত্রী মিমি চক্রবর্তী। ট্রোলের উৎস তার একটি ফেসবুক পোস্ট। গতকাল নুসরাত জাহানের সঙ্গে একটি সেলফি পোস্ট করেন মিমি। সেই ছবিতে একটি কমেন্ট ঘিরেই যত কাণ্ড! খবর- আনন্দবাজার পত্রিকা।

রমিনা সাঁতরা নামে একজন লেখেন মিমি, আপনার মতো সেম আমারও একটি নাগিন বন্ধু ছিল, সে নিজেকে বিশ্বসুন্দরী ভাবতো। সেলফিতে যেই ওকে ভাল লাগতো আর আমাকে খারাপ লাগতো ওটাই আপলোড করে দিতো, এর থেকে ও বলতে চাইতো, ও আমার থেকে সুন্দরী। আপনি ঠিক যেমন নিজেকে ভাল লাগছে বলে ফটোটা আপলোড করলেন।

এখানেই থেমে যাননি তিনি। নুসরতের ঠোঁটের বর্ণনা দিয়ে বলেন, নায়িকার ঠোঁট দেখে মনে হচ্ছে “ভীমরুল কামড়ে দিয়েছে”। মিমির প্রতি রাগ সামলাতে না পেরে তিনি লেখেন, “এবার ক্যাপশনে আসি, লিখেছে কী ঢপের ফ্রেন্ডশিপ যেখানে এত জেলাসি।”

সবশেষে তিনি মিমিকে উপদেশ দিয়েছেন নিজের স্বভাবে পরিবর্তন আনার। বোঝালেন এ ধরনের ‘হিংসা’ ঠিক নয়।

দেশের দুই সাংসদ অভিনেত্রী এখন শুট করছেন টেমসের তীরে। নুসরত ব্যস্ত ‘স্বস্তিক সংকেত’ এর শ্যুট নিয়ে। অন্যদিকে মিমি ‘বাজি’র একটি গানের শ্যুট করছেন জিতের সঙ্গে। তার মাঝেই দুই ‘বোনু’ কিছুটা সময় বের করে আড্ডা জমিয়েছিলেন। তার এক ঝলক শেয়ার করতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের এমন বন্যা। এমন কী ‘সাপ’ আখ্যা ও জুটে গেল অভিনেত্রীর।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply