মোবাইল চুরির অভিযোগে হাত-পা বেঁধে পিটিয়ে যুবককে নির্যাতন

|

সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জের জগন্নাথপুরে মোবাইল চুরির অভিযোগে এক যুবককে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে একটি কক্ষে আটকে রেখে হাত-পা বেঁধে পিটিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত একজনকে আটক করেছে পুলিশ। ১০ অক্টোবর রাতে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার যুবকের পরিবারের লোকজন জানান, জগন্নাথপুর উপজেলা চিলাউড়া হলদিপুর ইউনিয়নের চিলাউড়া পুরান পুঞ্জি গ্রামের কাজল মিয়ার ছেলে জুনু মিয়ার (২৪) একটি মোবাইলফোন চুরি হয়। জুনু মিয়া একই গ্রামের দরিদ্র হারুন মিয়ার ছেলে সুবেল মিয়া (২৪) বিরুদ্ধে তার মোবাইল ফোন চুরির অভিযোগ আনে। এরপর গত ১০ অক্টোবর রাত ৯টার দিকে জুনু মিয়ার নেতৃত্বে একদল যুবক সুবেল মিয়াকে জোরপূর্বক তুলে নিয়ে একটি ঘরে আটকে রেখে হাত, পা বেঁধে বেধড়ক মারধর করে। পরে আহতাবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

নির্যাতনের শিকার সুবেল মিয়া বলেন, জুনু মিয়াসহ কয়েকজন আমাকে বাড়ি তুলে নিয়ে গিয়ে আটককে রেখে বলে, সিলেটের বিশ্বনাথের এক কবিরাজ বলেছে, মোবাইলফোন তুই চুরি করেছিস। কবিরাজের কথায় জুনুর নেতৃত্বে হাত পা বেঁধে মারধর করা হয়েছে। নির্যাতনের এক পর্যায়ে আমার শরীরের বিদ্যুতের শর্ট দেওয়া হয়েছে।

সুবেলের মলেছা বেগম বলেন, বখাটে জুনু মিয়ার নেতৃত্বে তার দলবল নিয়ে আমার ছেলেকে জোর করে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে একটি ঘরে আটককে রেখে অমানবিক নির্যাতন চালায়। আমি স্থানীয় ইউপিসদস্যসহ এলাকার লোকজনকে নিয়ে আমার ছেলেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। এব্যাপারে আমি গত রোববার থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

জগন্নাথপুর থানার এএসআই মুক্তার আলী বলেন, অভিযোগের প্রেক্ষিতে একজনকে আটক করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply