কুড়িগ্রামে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

|

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে দুই সন্তানের জননী এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

ধর্ষণের শিকার ফুলবাড়ি উপজেলার বড়ভিটা ইউনিয়নের পূর্বধনীরাম গ্রামের গৃহবধূ জানান, কাজের প্রয়োজনে তার স্বামী দীর্ঘদিন থেকে বাড়ি ছেড়ে কুমিল্লাসহ দূরের জেলায় অবস্থান করছেন। স্বামী বাড়িতে না থাকার সুযোগে একই গ্রামের জাহেদুল ইসলাম নোকাপের বখাটে ছেলে আতাউর রহমান (২৪) প্রায় সময় মোবাইল ফোনে কুরুচিপূর্ণ কথা বলতো এবং অনৈতিক কাজের প্রস্তাব দিত। গত দুই সপ্তাহ থেকে অনৈতিক কাজের প্রস্তাবের মাত্রা আরও বেশি হয়।

তিনি বলেন, মঙ্গলবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে আতাউর রহমান কৌশলে দরজা খুলে ঘরে প্রবেশ করে। প্রথমে ওই গৃহবধূর মুখ চেপে ধরে শারীরিক নির্যাতন চালায় আতাউর। পরে জোরপূর্বক ধর্ষণ করে তাকে। পরে তার চিৎকার শুনে তার শাশুড়ি ধর্ষক আতাউরকে আটকের চেষ্টা করে। এ সময় বৃদ্ধা শাশুড়িকে মারপিট করে পালিয়ে যায় আতাউর।

গৃহবধূ আরও জানায়, আতাউরের মারপিটে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন সৃষ্টি হয়েছে। মারপিটের সময় তার নাকের ফুল ভেঙ্গে ফেলে ধর্ষক আতাউর। ঘটনার সময় আতাউরকে ধর্মের ভাই বলে ডেকেও রেহাই পায়নি সে। তার ওপর পাশবিক নির্যাতনকারী আতাউরের সঠিক বিচার চান তিনি।

ধর্ষক আতাউর রহমানের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেছেন এলাকাবাসী। বড়ভিটা
ইউনিয়নের পূর্বধনীরাম ২ নম্বর ওয়ার্ডের মেম্বার উজির আলী এ ঘটনার নিন্দা জ্ঞাপন করে বলেন, অভিযুক্ত ব্যক্তির উপযুক্ত বিচার চান তিনি।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় জানান, গৃহবধূ ধর্ষণের ঘটনাটি শোনার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply