ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে হত্যার হুমকি, শঙ্কিত পরিবার

|

ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে এক গৃহবধূ ও তার পরিবারকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে রাজবাড়ির কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে।

বুধবার সকালে ঢাকা রিপোর্টার’স ইউনিটি মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন ভুক্তভোগী গৃহবধূ স্বপ্না আক্তার।

লিখিত বক্তব্যে স্বপ্না আক্তার বলেন, তার বাড়ি মদাপুর ইউনিয়নের হাট মদাপুর গ্রামে। তার স্বামী মো: হযরত শেখ ইউপি চেয়ারম্যান আবুল কালামের সাথে আওয়ামী লীগের রাজনীতি করেন। এই সুবাদে চেয়ারম্যান তাদের বাড়ি যাওয়া আসা করতেন। এক সময় চেয়ারম্যানের কুনজর পড়ে তার ওপর।

স্বপ্না বলেন, তিনি বিভিন্ন সময়ে গোপনে আমাকে নানা প্রলোভন দেখিয়ে কু-প্রস্তাব দিতে থাকেন। আমি তাতে রাজি না হয়ে বিষয়টি আমার স্বামীকে জানাই। এই কথা শুনে আমার স্বামী চেয়ারম্যানের কাছে জিজ্ঞাস করলে তিনি ক্ষিপ্ত হয়ে ওঠেন। এক পর্যায়ে চেয়ারম্যান আমার স্বামীকে হুমকি দিয়ে বলেন, ‘যে কোন উপায় হোক তোর বউয়ের সর্বনাশ করবো’।

স্বপ্না আক্তার আরও বলেন, গত ১৬ মে রাতে আমার স্বামী ও শ্বশুর তারাবির নামাজ পড়তে মসজিদে গেলে চেয়ারম্যান তার লোকজন নিয়ে আমার বাড়িতে আসে। আমি ঘরের বাইরে বের হলেই আমার মুখ, হাত-পা বেধে আমাকে শারীরিক নির্যাতন শুরু করে। এক পর্যায়ে আমি কোনোভাবে মুখ খুলে চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে আসলে চেয়ারম্যান তার লোকজন নিয়ে পালিয়ে যায়। এই ঘটনার পর আমি হাসপাতাল থেকে ছাড়া পেয়ে আদালতে একটি মামলা দায়ের করি। এরপর থেকে চেয়ারম্যান আমাকে ও আমার পরিবারকে নানাভাবে হত্যার হুমকি দিয়ে আসছে। তার ভয়ে আজ আমার পুরো পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।

এই অবস্থায় ন্যায় বিচারের জন্য প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেছে শঙ্কিত পরিবারটি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply