ঠাকুরগাঁওয়ে ডোবা থেকে একই পরিবারের তিন জনের মৃতদেহ উদ্ধার

|

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের ভারনিয়া শিয়ালডাঙ্গা গ্রামে একই পরিবারে তিন জনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন শিয়ালডাঙ্গা গ্রামের বাসিন্দা আকবর আলীর স্ত্রী মোছাঃ আরিদা খাতুন (৩২) , মেয়ে আকলিমা আক্তার আখি (১০) ও ছেলে আরাফাত (৪)। নিহতরা সম্পর্কে মা, মেয়ে ও ছেলে। এ ঘটনায় পুলিশ নিহত আরিদা খাতুনের স্বামী আকবর আলীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

আকবর আলী জানান, গতকাল বুধবার রাতে স্ত্রী আরিদার সাথে ভ্যান কেনার বিষয়ে ঋণের টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে এ হাতাহাতির সৃষ্টি হলে স্ত্রী আরিদা অভিমান করে বলেন, তার সংসার করবে না। সে সংসার ছেড়ে বাপের বাড়ি চলে যাবে।

এরপর প্রতিদিনের মতো রাতের খাওয়া সেরে সকলে একই ঘরে ঘুমিয়ে পড়েন। ভোররাতে আকবর আলি ঘুম থেকে উঠে দেখেন তার স্ত্রী ও দুই সন্তান ঘরে নেই। এ সময় তিনি বাড়ির আশেপাশে ও গ্রামে অনেক খোঁজাখুঁজি করেও কোথাও স্ত্রী আরিদার সন্ধান না পেয়ে আরিদার বাপের বাড়িতে যোগাযোগের চেষ্টা করে। সেখানেও তার সন্ধান পাননি তিনি। পরে বাড়ির পাশে একটি ছোট্ট ডোবায় স্ত্রী ও দুই সন্তানের মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে খবর দেয়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার তোফাজ্জল হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং ডোবা থেকে তিন জনের মরদেহ উদ্ধার করে। মৃত্যুর কারণ এখন পর্যন্ত নিশ্চিত করা সম্ভব হয়নি। পুলিশের একাধিক টিম এবিষয়ে তদন্ত অব্যাহত রেখেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply