ধনবাড়ীতে আনসার ভিডিপি’র প্রশিক্ষণ সনদ বিতরণ

|

টাঙ্গাইল প্রতিনিধি:

শান্তি শৃঙ্খলা নিরাপত্তা সর্বত্রই আমরা- এই শ্লোগানে টাঙ্গাইলের ধনবাড়ীর বীরতারা ইউনিয়নের হাতীবান্ধা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ১০ দিনব্যাপী বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর গ্রাম ভিত্তিক অস্ত্রবিহীন ভিডিপি মৌলিক প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে হাতীবান্ধা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সমাপনী অনুষ্ঠানে ধনবাড়ী উপজেলা আনসার ভিডিপি প্রশিক্ষক মো. শাহীনুর রহমানের সঞ্চালনায় ও অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধনবাড়ী উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা রোকসানা পারভীন।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর টাঙ্গাইলের সহকারী জেলা কমাড্যান্ট মো. আখতারুজ্জামান।

ধনবাড়ী উপজেলা আনসার ভিডিপি’র মহিলা প্রশিক্ষিকা জয়নাব, বীরতারা ইউনিয়ন ভিডিপি দলনেতা আ. আজিজ, মহিলা দলনেত্রী আমেনা খাতুন, সাংবাদিক হাফিজুর রহমান, হাতীবান্ধা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফজলুল হক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৩২ জন পুরুষ ও ৩২ মহিলা প্রশিক্ষণার্থীদের হাতে জেলা কমাড্যান্ট মো. আখতারুজ্জামান ও উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা রোকসানা পারভীন সনদ ও ১৫’শ টাকা করে সম্মানী ভাতা তুলে দেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply