ঢাকা-৫ আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে

|

সকাল ৯টা থেকে চলছে ঢাকা-৫ আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ। ইভিএমে একটানা বিকাল ৫টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।তবে এখন পর্যন্ত ভোটার উপস্থিতি খুব একটা দেখা যায়নি।

এই আসনে প্রধান তিন রাজনৈতিক দল- আওয়ামী লীগের মো. কাজী মনিরুল ইসলাম, বিএনপির সালাহ উদ্দিন আহমেদ ও জাতীয় পার্টির মীর আব্দুস সবুর প্রতিদ্বন্দ্বীতা করছেন। এছাড়া গণফ্রন্টের এইচ এম ইব্রাহিম ভূঁইয়া, বাংলাদেশ কংগ্রেসের মো. আনছার রহমান শিকদার ও ন্যাশনাল পিপলস পার্টির মো. আরিফুর রহমানও রয়েছেন ভোটের মাঠে।

সকালে যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ভোট দেন আওয়ামী লীগের প্রার্থী কাজী মনিরুল ইসলাম। পরে গণমাধ্যমকে বলেন, উৎসবমুখর পরিবেশে নির্বাচন হচ্ছে। অরজকতা করে কেউ পার পাবে না।

একই কেন্দ্র পরিদর্শন শেষে বিএনপি প্রার্থী সালাহ উদ্দিন আহমেদ অভিযোগ করেন, ক্ষমতাসীন দলের সন্ত্রাসীরা সব কেন্দ্র দখল করে বিএনপির এজেন্টদের বের করে দিয়েছে। নির্বাচনী এলাকায় ত্রাস সৃষ্টি করে রাখায় ভোটাররা কেন্দ্রে আসছেন না বলেও অভিযোগ করেন তিনি।

দক্ষিণ সিটি করপোরেশনের ১৪টি ওয়ার্ডে মোট ১৮৭টি কেন্দ্রের ভোট নেয়া হচ্ছে। এখানে মোট ভোটার রয়েছেন ৪ লাখ ৭১ হাজার ১২৯ জন।

গেলো ৬ মে আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লার মৃত্যুতে আসনটি শূন্য হয়।









Leave a reply