দেশে ফেরার পথে আকাশেই প্রবাসীর মৃত্যু

|

কুয়েত থেকে ঢাকার উদ্দেশ্যে আসা জাজিরা এয়ারওয়েজের একটি ফ্লাইটে হঠাৎ স্ট্রোক করে মারা যায় বোরহান মিয়া (৫৭) নামে এক প্রবাসী। বৃহস্পতিবার দুপুরে তিনি মৃত্যুবরণ করেন। এসময় তার সাথে পাসপোর্ট থাকলেও পরিবারের সঙ্গে যোগাযোগের সচল নাম্বার না থাকার কারণে যোগাযোগ করা যাচ্ছিল না। পাসপোর্ট অনুযায়ী বোরহান মিয়ার বাড়ি ঢাকার নবাবগঞ্জ বলে জনা যায়।

বিমানবন্দরের কর্মকর্তারা জানান, দুপুর দেড়টায় ফ্লাইটটি ঢাকায় নামে। লাশের পরিবারের খোঁজ না পাওয়ায় প্রবাসী কল্যাণ ডেস্ক থেকে ব্র্যাকের কাছে সহায়তা চাওয়া হয়। এরপর ব্র্যাকের ঢাকার নবাবগঞ্জ উপজেলার ফিল্ড অর্গানাইজার স্থানীয়ভাবে খোঁজখবর করে পরিবারটিকে খুঁজে বের করেন। এরপর পরিবারটিকে বিমানবন্দরে এসে পৌঁছান। পরে বিমানবন্দর থানার তত্ত্বাবধানে কুর্মিটোলা হাসপাতালে ডেড সার্টিফিকেটের জন্য নিয়ে আসা হয়। হাসপাতালের কাজ শেষে পরিবারের কাছে লাশটি বুঝিয়ে দেওয়া হবে।

পরিবারটি জানায়, বোরহান মিয়া ৫ বছরে আগে কুয়েতে যান। অবৈধ হয়ে যাওয়ার কারণে আউট পাশের মাধ্যমে দেশে ফিরছিলেন। তবে তিনি করেনায় আক্রান্ত ছিলেন না। বিমানের ভেতরেই তিনি হৃদরোগে আক্রান্ত হন বলে ধারণা করা হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply