বান্দরবানে দুর্গাপূজা কমিটিকে ২ লক্ষ ৮২ হাজার টাকার চেক বিতরণ

|

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানে পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা সুষ্ঠ ও সুন্দরভাবে উদযাপনের জন্য জেলার বিভিন্ন পূজামণ্ডপের জন্য অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে পার্বত্য মন্ত্রীর বাসভবনে এই চেক বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় বান্দরবান জেলার ৭টি উপজেলার ২৯টি পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে শারদীয় দুর্গাপূজা উদযাপনের জন্য সর্বমোট ২ লক্ষ ৮২ হাজার টাকার চেক এবং গরীব ও অসহায় জনসাধারণের মাঝে বস্ত্র বিতরণের জন্য প্রতি পূজামণ্ডপকে নগদ ৫ হাজার টাকা করে প্রদান করা হয়।

চেক বিতরণকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকারের আমলে সকল ধর্মের সকল উৎসব সুন্দরভাবে ও শান্তিপূর্ণভাবে উদযাপন করা সম্ভব হচ্ছে। মন্ত্রী আরও বলেন, করোনার এই সময়টা আমাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং নিজ নিজ দূরত্বে অবস্থান করে এবারের পূজা উদযাপন করতে হবে।

চেক বিতরণকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা এ টি এম কাউছার হোসেন, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান কেন্দ্রীয় দুর্গাপূজা উদযাপন পরিষদের সভাপতি লক্ষীপদ দাস, সাধারণ সম্পাদক সৌরভ দাস শেখরসহ সনাতনী নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply