ভ্রমণপিপাসু বাঙালির আবেগকে উসকে দিল ‘সুইজারল্যান্ড’ ছবির ট্রেলার

|

ভ্রমণপিপাসু বাঙালির আবেগকে উসকে দিল ‘সুইজারল্যান্ড’ ছবির ট্রেলার

সাদা বরফে আবৃত আল্পস পর্বতমালার শোভা। সুসজ্জিত সুইজারল্যান্ডের ড্রোন শট। পূজার সময় ভ্রমণ তৃষ্ণার্ত বাঙালির আবেগকে এভাবেই উসকে দিল রুক্মিণী মৈত্র এবং আবির চট্টোপাধ্যায় অভিনীত ছবির আগাম ঝলক। পূজার মরশুমেই ট্রেলার প্রকাশ্যের ইঙ্গিত দিয়েছিলেন রুক্মিণী-আবির। সেই কথা মতোই প্রকাশ্যে এসেছে ‘সুইৎজারল্যান্ড’-এর এই ট্রেলার।

ট্রেলারটি দেখতে এখানে ক্লিক করুন

২০১৭ সালে ‘চ্যাম্প’ ছবিতে দেবের বিপরীতে নিজের অভিনয় সফর শুরু করেন রুক্মিণী। তারপর থেকে প্রত্যেক সিনেমায় দেবের সঙ্গেই স্ক্রিন শেয়ার করেছেন। এই প্রথমবার টলিউডের অন্য নায়কের বিপরীতে অভিনয় করছেন। প্রযোজনাতেও রয়েছেন টলিউডের আরেক জনপ্রিয় নায়ক জিৎ। জিতের প্রযোজনাতেই এই প্রথমবার আবিরের সঙ্গে জুটি বেঁধেছেন রুক্মিণী। ছবিতে রুক্মিণীর চরিত্রের নাম রুমি। আবির রয়েছেন শিবুর ভূমিকায়। ট্রেলারে দেখা যাচ্ছে আধুনিক বাঙালির দম্পতির সাধারণ জীবনেই অভ্যস্ত রুমি ও শিবু। দুই ছেলে-মেয়ে নিয়ে শান্তির সংসার। তবে মনের ভিতরে রয়েছে একটি সূপ্ত সুখবাসনা।

কী?

সুইৎজারল্যান্ডে বেড়াতে যাবে। কিন্তু সাধারণ মধ্যবিত্ত বাঙালির পক্ষে তা যেন বামন হয়ে চাঁদের দিকে হাত বাড়ানোর মতো ঠেকে। অবশ্য বেলডাঙার শিবু হাল ছাড়ার পাত্র নয়!

বাণিজ্যিক ঘরানার সমস্ত রসদই মজুত থাকবে ‘সুইজারল্যান্ড’-এ। সেই আভাসই মিলল ছবির ট্রেলারে। ইতিমধ্যেই ছবির পূজা স্পেশাল গান প্রকাশ্যে এসেছে। তাতে আবার প্রযোজক জিৎকেও দেখা গিয়েছে। আবির-রুক্মিণী ছাড়াও ট্রেলারে দেখা গিয়েছে পরমব্রত চট্টোপাধ্যায়কে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply