বাগেরহাটে ধর্ষণের শিকার হয়ে প্রবাসীর স্ত্রী ৮ মাসের অন্তঃসত্ত্বা

|

প্রতীকী ছবি।

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের রামপাল উপজেলায় ইয়ামিন নামের এক ব্যক্তির ধর্ষণের শিকার হয়ে এক প্রবাসীর স্ত্রী ৮ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় শুক্রবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন ভুক্তভোগী।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুরুল আলম জানান, রামপাল উপজেলার তালবুনিয়া গ্রামের প্রবাসী বেলাল হোসেন জীবিকার তাগিদে ভারতে যান। সেখানে তিনি প্রায় এক বছর ৭ মাস অবস্থান করায় এই সুযোগ পেয়ে একই এলাকার মতিয়ার শেখের ছেলে ইয়ামিন গত ৫ জানুয়ারী রাত ১১টায় ওই গৃহবধূকে জোরপূর্বক মুখে গামছা বেঁধে ধর্ষণ করে।

এ সময় ওই গৃহবধূর নগ্ন ছবি ইয়ামিন তার মোবাইলে ধারণ করে। পরে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে মাসের পর মাস এভাবে তাকে ধর্ষণ করে আসছে বলে অভিযোগ উল্লেখ করা হয়। এতে ওই প্রবাসীর স্ত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। ৮ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়া ওই প্রবাসীর স্ত্রী এ ঘটনায় শুক্রবার রাতে রামপাল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্ত ইয়ামিনের নামে মামলা করেছেন।

প্রবাসীর স্ত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ইয়ামিনকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে বলে জানান ওসি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply