নেত্রকোণায় ট্রাক-অটো রিকশার সংঘর্ষে ২জন নিহত

|

স্টাফ রির্পোটার, নেত্রকোণা:

নেত্রকোণায় ট্রাক ও অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে অটো চালকসহ দুইজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও তিনজন। তারা নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। মঙ্গলবার সকাল নয়টার দিকে নেত্রকোনার সদর উপজেলায় বাংলা ইউনিয়নের নেত্রকোণা-মোহনগঞ্জ সড়কের নয়াপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের বাংলা গ্রামের মৃত চান মিয়ার ছেলে অটো রিকশা চালক কমল মিয়া (৩৬) এবং ঠাকুরোকোণা ইউনিয়নের নোয়ানগর গ্রামের ইউসুফ আলীর ছেলে অটো রিকশা যাত্রী মুফতি জসিম মিয়া (৩৮)। জসিম মিয়া সতশ্রী সাদিয়া মহিলা মাদরাসার শিক্ষক।

স্থানীয়রা জানায়, সকাল সাড়ে নয়টার দিকে অটো চালক কমল মিয়া যাত্রী নিয়ে ঠাকুরোকোনা থেকে নেত্রকোনা শহরের দিকে আসছিলেন। এ সময় নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের বাংলাবাজারের পশ্চিম পার্শ্বে নয়াপাড়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠায়।

নেত্রকোণা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন বলেন, ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে। কিন্তু এর চালক পলাতক রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply