পূজার পর জিমে গিয়ে এ কী হাল অঙ্কুশের! (ভিডিও)

|

পূজার পর জিমে গিয়ে এ কী হাল অঙ্কুশের!

পূজার এই চার দিন বাঙালির কোনও ডায়েট থাকে না। জিমের পথও মনে থাকে না। মনে থাকে কেবল চুটিয়ে আড্ডা, আর জমিয়ে পেটপুজো। সাধারণ মানুষ থেকে টলিউডের তারকা- কমবেশি সকলেই আনন্দের এই স্রোতে গা ভাসিয়ে দিতে ভালবাসেন। তবে শুধু ভালবাসলেই তো আর হল না। প্রেম যমুনায় গা ভাসালে অজান্তেই গভীরে চলে যেতে হয়। তারপর আবার তীরে ফিরে আসা বেশ মুশকিল। সবচেয়ে মুশকিল হল পূজার পর প্রথমবার জিমে প্রবেশ করা। আর তা করতে গিয়ে অঙ্কুশের কী হাল হল, নিজের চোখেই দেখে নিন। খবর- সংবাদ প্রতিদিন।

ইনস্টাগ্রামে মজার ছলেই ভিডিওটি শেয়ার করেছেন অঙ্কুশ। যেখানে, পূজার পর জিমে যেতে কিছুতেই চাইছেন না অভিনেতা। আর তাকে টেনে শরীরচর্চা করাতে নিয়ে যাচ্ছেন প্রশিক্ষক। অঙ্কুশের এই ভিডিও দেখে হেসেই খুন নেটিজেনরা। হাসির ইমোজি শেয়ার করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, গৌরব চট্টোপাধ্যায়। হেসে ফেলেছেন সুদীপ্তা চক্রবর্তীও।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ইতি মধ্যেই চার-চারটি ছবি রয়েছে অঙ্কুশের ঝুলিতে। নুসরত ফারিয়ার সঙ্গে ‘ভয়’, ঋতাভরী চক্রবর্তী এবং বনি সেনগুপ্তর সঙ্গে এফআইআর, শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে একটি সুপারন্যাচরাল থ্রিলার এবং প্রেমিকা ঐন্দ্রিলা সেনের সঙ্গে ‘ম্যাজিক’। আরও একটি নতুন সিনেমার কথা খুব শিগগিরিই ঘোষণা করতে চলেছেন বলেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন অঙ্কুশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply